আবারও বিয়ে করছেন আরবাজ খান!-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 8 August 2018

আবারও বিয়ে করছেন আরবাজ খান!-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, বিনোদন রিপোর্ট:
মালাইকা অরোরার সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে আরবাজ খানের। বিস্তর টালবাহানার পর অবশেষে আরবাজের সঙ্গে বিয়ে ভেঙে বেরিয়ে আসেন মালাইকা। বিচ্ছেদের পর ছেলে আরহানকে নিয়ে ইতিমধ্যেই খান বাড়ি ছেড়েছেন মালাইকা।
কিন্তু, মালাইকার সঙ্গে বিচ্ছেদের পর এবার নতুন করে ফের বিয়ের পিঁড়িতে আরবাজ খান, পাত্রী কে জানেন?

এবার বিদেশিনির সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন আরবাজ খান। জর্জিয়া এন্দ্রিয়ানি এক মহিলার সঙ্গে প্রায়শই দেখা যাচ্ছিল আরবাজ খানকে। ছেলে আরহানকে সঙ্গে নিয়েও জর্জিয়ার সঙ্গে ডিনার ডেটে বেরোতে দেখা যায় আরবাজকে। বিষয়টি নিয়ে আরবাজ খান কোনওরকম মন্তব্য না করলেও এবার শোনা যাচ্ছে অন্য খবর।
বি টাউনের একংশের খবর, এবার শিগগিরই জর্জিয়ার সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চাইছেন আরবাজ খান। সালমান, আরবাজদের বোন অর্পিতা খান শর্মার জন্মদিনের পার্টিতেও দেখা যায় জর্জিয়াকে। পাশাপাশি মাঝে মধ্যে খান বাড়িতেও নাকি দেখা মিলেছে জর্জিয়ার।
সবকিছু মিলিয়ে জর্জিয়া এন্দ্রিয়ানির সঙ্গে আরবাজ খানের সম্পর্ক নিয়ে বেশ কিছুদিন ধরেই জোর গুঞ্জন শুরু হয়েছে। শোনা যাচ্ছে, খান বাড়ির তরফ থেকে নাকি ইতিমধ্যেই আরবাজ এবং জর্জিয়ার সম্পর্কে সিলমোহর দেওয়া হয়েছে। আর সেই কারণেই নাকি দ্রুতই বিয়ে করারও পরিকল্পনা করছেন তারা।
তবে কবে জর্জিয়ার সঙ্গে আরবাজের সম্পর্ক পরিণতি পাবে, সে বিষয়ে স্পষ্ট করে জানা যায়নি কিছু। তবে পরিবার ছাড়া বেশ কয়েকজন ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে আরবাজ খান জর্জিয়ার পরিচয় করিয়েছেন। যার মধ্যে রয়েছেন মালাইকার বোন অমৃতা আরোরাও। একুশে মিডিয়া।”

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages