হাটহাজারী পৌর এলাকায় স্কুল ছাত্রী তুহিন নিখোঁজের ২ পর লাশ উদ্ধার!-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 16 September 2018

হাটহাজারী পৌর এলাকায় স্কুল ছাত্রী তুহিন নিখোঁজের ২ পর লাশ উদ্ধার!-একুশে মিডিয়া



একুশে মিডিয়া, চট্টগ্রাম রিপোর্ট:
নিখোঁজের ২ দিন পর চট্টগ্রামের হাটহাজারী পৌরসভা এলাকা থেকে স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ।।”।
রোববার (১৬ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে হাটহাজারী পৌর এলাকার শাহাজালাল পাড়াস’ সালাম ম্যানশন থেকে হাটহাজারী মডেল থানা পুলিশের এস.আই জসিম সঙ্গীয় ফোর্স নিয়ে এ লাশ উদ্ধার করে।।”।
নিহত ছাত্রীর নাম তাছনিম সুলতানা তুহিন (১৪)। সে শাহাজালাল পাড়ার মো. আবু তৈয়বের মেয়ে। তুহিনস হাটহাজারী পৌর এলাকার একটি স্কুলের ৮ম শ্রেণির ছাত্রী বলে স্থানীয়রা জানায়। এ ঘটনায় ওই এলাকার ডা. শাহাজানের পুত্র মো. মুন্নাকে আটক করা হয়।।”।
পুলিশ জানায়, গত শুক্রবার রাতে ওই স্কুলছাত্রীটির পরিবারের পক্ষ থেকে হাটহাজারী মডেল থানায় একটি নিখোঁজ ডায়েরি করা হয়। কিন্ত পুলিশের তৎপরতার মধ্যে গতকাল রাত ৯টার দিকে পৌরসভার শাহাজালাল পাড়াস’ সালাম ম্যানশন নামের একটি ভবনের ৪র্থ তলা থেকে ওই স্কুলছাত্রীর লাশ উদ্ধার করা হয়। ৪র্থ তলার বাসার একটি রুমের ভেতর সোফার নিচ থেকে লাশটি উদ্ধার করা হয়।।”।
অতিরিক্ত পুলিশ সুপার (হাটহাজারী সার্কেল) আব্দুল্লাহ আল মাসুম, মডেল থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর, ওসি (তদন্ত) শামীম শেখসহ থানার জ্যেষ্ঠ কর্মকর্তারা ঘটনাস’ল পরিদর্শন করেছেন।।”।
এ ঘটনার পর পর স্থানীয়রা হাটহাজারী মডেল থানার সামনে ব্যারিকেড দেওয়ার চেষ্টা করে। তারা জড়ো হয়ে এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন।।”।
এদিকে নিহতের মামা এরশাদ মাসুম সুপ্রভাতকে বলেন, গত শুক্রবার থেকে আমার ভাগ্নি নিখোঁজ হওয়ার পর থেকে আমরা সব জায়গায় খোঁজ করতে থাকি। এর মধ্যে গতকাল রাত ৯টার দিকে আমাদের বাসার ৪র্থ তলার একটি কক্ষ থেকে দুর্গন্ধ বের হতে থাকে। তারপর আমরা স্থানীয়দের নিয়ে পুলিশকে খবর দেই। পুলিশ আসলে আমরা তাদের নিয়ে ওই ভবনের একটি কক্ষ থেকে তার বস্তাভরা লাশ উদ্ধার করি। তার সারা শরীর ফুলে গেছে বলে জানান তিনি।।”।
হাটহাজারী মডেল থানা পুলিশের ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, আমরা খবর পেয়ে স্কুলছাত্রীটির লাশ উদ্ধার করি। প্রাথমিক তদন্তে এটিকে হত্যা বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। স্কুলছাত্রী হত্যার ঘটনায় মডেল থানায় মামলা দায়ের প্রস’তি চলছে বলে তিনি জানান। একুশে মিডিয়া।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages