চট্টগ্রাম নগরীতে সাঁড়াশি অভিযানে সোয়া ১লাখ ইয়াবা উদ্ধার, ২০ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 24 September 2018

চট্টগ্রাম নগরীতে সাঁড়াশি অভিযানে সোয়া ১লাখ ইয়াবা উদ্ধার, ২০ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, চট্টগ্রাম রিপোর্ট:
চট্টগ্রাম মহানগরী জুড়ে চলছে মাদকের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান। রবিবার (২৩ সেপ্টেম্বর) দিনভর চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১ লাখ ২৮ হাজার পিস ইয়াবা উদ্ধার এবং এসব ইয়াবা বিক্রি পাচার ও সেবনের সাথে জড়িত থাকার অভিযোগ ২০ জনকে গ্রেফতার করেছে পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।
রবিবার রাত পর্যন্ত চট্টগ্রাম নগরীর বাকলিয়া, ডবলমুরিং, কোতোয়ালী ও কর্ণফুলি থানার এসব অভিযান চালানো হয়েছে।
কর্ণফুলি থানার ওসি আলমগীর মাহমুদ একুশে মিডিয়াকে জানান, থানার শিকলবাহা এলাকায় অভিযান চালিয়ে রবিবার রাত সাড়ে ১০টার দিকে শিকলবাহা এলাকায় অভিযান চালিয়ে ১ লাখ ১৫ হাজার পিস ইয়াবাসহ মো. ফারুক নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের চট্টগ্রাম মেট্রো উপ-অঞ্চলের উপ-পরিচালক শামীম আহমেদ একুশে মিডিয়াকে জানান, নগরীর বাকলিয়া থানার মেরিনার্স রোড, চর চাক্তাই, ডবলমুরিং থানার পাঠানটুলী, কোতোয়ালী থানার ফিরিঙ্গিবাজার এলাকায় অভিযান চালিয়ে ১৯ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে মোট ১৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। মাদকসেবনরত পাওয়া সাতজনকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাজা দেওয়া হয়েছে বলে জানান তিনি। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আক্তার।
একুশে মিডিয়া।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages