জয় নিউজ বিডি ডটকম উদ্বোধন করেন, চসিক মেয়র: আ.জ.ম নাছির-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 26 September 2018

জয় নিউজ বিডি ডটকম উদ্বোধন করেন, চসিক মেয়র: আ.জ.ম নাছির-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, চট্টগ্রাম প্রতিনিধি:
অনলাইন নিউজ পোর্টাল ‘জয় নিউজ বিডি ডট কম’-র যাত্রা শুরু হলো। আজ বুধবার (২৬ সেপ্টেম্বর) সকালে চট্টগ্রাম সিটি মেয়র আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দীন বেলুন উড়িয়ে পোর্টালের উদ্বোধন করেছেন।

উদ্বোধন উপলক্ষে চট্টগ্রাম লালদিঘী ময়দান থেকে এক আনন্দ র‌্যালী বের করা হয়। র‌্যালীটি কোতোয়ালি, নিউমার্কেট, নন্দন কানন, সিনেমা প্যালেস, আন্দরকিল্লা হয়ে জামালখান প্রেস ক্লাব চত্বরে এসে শেষ হয়। 

উদ্বোধনী অনুষ্ঠানে চসিক মেয়র আ.জ.ম নাছির উদ্দীন বলেন, সত্য ও বস্তুনিষ্ট সংবাদ জনগণের সামনে উপস্থাপনের অঙ্গীকার নিয়ে পথ চলা শুরু করেছে জয় নিউজ বিডি ডট কম
ডিজিটালাইজেশনের এই সময়ে ঘটে যাওয়া অনেক ঘটনাকে মাঝে মাঝে উদ্দেশ্যপ্রণোদিত ভাবে প্রচার করে বিভ্রান্তি সৃষ্টি করা হয়।জনগণ সত্য,আসল খবর থেকে বঞ্চিত হয়। স্বচ্ছতা ও জবাবদিহিতার প্রশ্নে জয় নিউজ বিডি আত্মপ্রত্যয়ী।সামাজিক দায়বোধ থেকে সমাজ উন্নয়নে সহায়ক শক্তি হিসেবে জয় নিউজ কাজ করে যাবে। একই পথে ব্যতিক্রমী পথ চলায় জয় নিউজ বিডি দিয়ে যাবে নতুন কোন বার্তা। 
উদ্বোধনী অনুষ্ঠানে দৈনিক আজাদীর সিনিয়র সাংবাদিক কবি অরুণ দাশগুপ্ত,প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী,জয় নিউজের সম্পাদক অহিদ সিরাজ চৌধুরী স্বপন,হাসান মুরাদ বিপ্লব,শৈবাল দাশ সুমন, সিএমপি উপপুলিশ কমিশনার মোস্তাইন হোসাইন, সিজেকেএস রোলার স্কেটিং কমিটির সম্পাদক আবদুর রশীদ লোকমানসহ রাজনৈতিক,সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। একুশে মিডিয়া।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages