দুবাই প্রবাসী বাঁশখালীর কৃতিসন্তান মাওঃ রেজাউল করিম সংবর্ধিত-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 26 September 2018

দুবাই প্রবাসী বাঁশখালীর কৃতিসন্তান মাওঃ রেজাউল করিম সংবর্ধিত-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, চট্টগ্রাম রিপোর্ট:
চট্টগ্রাম দক্ষিণ জেলাধীন বাঁশখালী উপজেলার সুপরিচিত সামাজিক সংগঠন চাম্বল ইসলাম প্রচার সংস্থার সিনিয়র উপদেষ্টা, দুবাই প্রবাসী আলহাজ্ব মাওলানা রেজাউল করিম তালুকদার পবিত্র হজ্ব পালন শেষে স্বদেশ প্রত্যাবর্তনে সংবর্ধনা অনুষ্ঠান গত রাত্রে সংবর্ধিত অতিথির নিজ বাস ভবনে অনুষ্ঠিত হয়।
চাম্বল ইসলাম প্রচার সংস্থার সভাপতি মুহাম্মদ জামাল হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাম্বল বাজার জামে মসজিদের পেশ ইমাম ও চাম্বল মাদরাসার শিক্ষক, সংস্থার সিনিয়র উপদেষ্টা মাওলানা মুহাম্মদ আব্দুল কাদের।
চাম্বল ইসলাম প্রচার সংস্থার সেক্রেটারী মাওলানা নুর মুহাম্মদ বিন নুরুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফারইস্ট ইসলামী লাইফ ইন্সুর‍্যন্স কোম্পানি বাঁশখালী শাখার ইনচার্জ, সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব মাওলানা জাফর ইকবাল, চাম্বল বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও সংস্থার সাবেক সভাপতি মাওলানা মুহাম্মদ আবু তৈয়ব, চাম্বল বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও সংস্থার সাবেক সেক্রেটারী হাফেজ মুহাম্মদ কাইছার ইকবাল জিহাদী, গুনাগরি ওমর বিন খাত্তাব (রা.) ইসলামী একাডেমীর সিনিয়র শিক্ষক ও সংস্থার সহ-সভাপতি মাওলানা মুফতি কেফায়েত উল্লাহ, দক্ষিণ চাম্বল এমদাদ মিয়া তালুকদার জামে মসজিদের খতিব হাফেজ মুহাম্মদ মুজিবুল্লাহ প্রমুখ। সংবর্ধিত অতিথি আলহাজ্ব মাওলানা রেজাউল করিম তালুকদার তার বক্তব্যে বলেন, চাম্বল ইসলাম প্রচার সংস্থা সর্বশ্রেণীর মানুষকে ঐক্যবদ্ধ করে একটি প্লাটফর্ম।
১৯৯৮ সাল থেকে অদ্যাবধি আমর বিল মারুফ,নাহি আনিল মুনকার ও বৃহত্তর ইসলামী ঐক্য গড়ে তোলার মহান মানসে কাজ করছে এটা খুবই খুশির বিষয়। এই সংগঠনটির মধ্যে আমি আশার বীজ দেখতে পাচ্ছি।এভাবে টিকে থেকে কাজ করতে পারলে দাওয়াতের ময়দানে চাম্বল ইসলাম প্রচার সংস্থা আরো জোরালো ভুমিকা পালন করতে পারবে বলে আমার আশা। আরও সংঘবদ্ধ হয়ে ইখলাসের সঙ্গে দরকারি ও সৃজনশীল কিছু কাজ আঞ্জাম দিতে সংশ্লিষ্ট দায়িত্বশীদের প্রতি আহবান জানান। অনুষ্ঠান শেষে কার্যনির্বাহী কমিটি ও উপদেষ্টা পরিষদের প্রতিনিধি দল সংবর্ধিত অতিথি কে ফুল দিয়ে বরণ করে নেন। একুশে মিডিয়া।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages