৯ থেকে ১১ অক্টোবর পর্যন্ত চট্টগ্রাম নগর আ’লীগের ‘রাজপথে অবস্থান’ কর্মসূচি-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 23 September 2018

৯ থেকে ১১ অক্টোবর পর্যন্ত চট্টগ্রাম নগর আ’লীগের ‘রাজপথে অবস্থান’ কর্মসূচি-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, চট্টগ্রাম প্রতিনিধি:
১০ অক্টোবর ২১ আগষ্ট গ্রেনেড হামলা মামলার রায় ঘোষণা করা হবে। রায়ের দিনে নৈরাজ্য,নাশকতা এবং অরাজকতা সৃষ্টির উদ্দেশ্যে বিরোধী দল বিএনপি জোট নানামুখী অপতৎপরতা চালানোর সম্ভাবনা রয়েছে। তাদের অপতৎপরতা প্রতিরোধ ও জনগণের নিরাপত্তা নিশ্চিতে চট্টগ্রাম নগর আওয়ামীলীগ আগামী ৯ অক্টোবর থেকে ১১ অক্টোবর পর্যন্ত তিন দিন ‘রাজপথে অবস্থান’ কর্মসূচি পালন করবে।।”।
চট্টগ্রাম নগরের সকল থানা আওয়ামী লীগ সভাপতি/সাধারণ সম্পাদক/আহবায়ক/যুগ্ম আহবায়ককে এ ব্যাপারে বিস্তারিত নির্দেশনা দেয়ার লক্ষ্যে আগামী ২৫ সেপ্টেম্বর এক বর্ধিত সভার আয়োজন করেছে নগর আওয়ামী লীগ। সভায় নেতৃবৃন্দদেরকে রাজপথে অবস্থান কর্মসূচি পালনের ব্যাপারে নিদের্শনা প্রদান করা হবে।৯ অক্টোবর থেকে ১১ অক্টোবর এই তিন দিন প্রতিটি থানা,ওয়ার্ড বা ইউনিট পর্যায়ের নেতৃবৃন্দ কে কোথায় অবস্থান করবেন,সংগঠনের পক্ষ থেকে বণ্টনকৃত দায়িত্ব কিভাবে পালন করবেন সে ব্যাপারে স্পষ্ট নির্দেশনা দেয়া হবে। বিরোধী দল রায়ের দিনকে কেন্দ্র করে তার আগের দিন, রায়ের দিন বা রায়ের পরের দিনও নাশকতা,নৈরাজ্য সৃষ্টি করতে পারে। তাদের অপতৎপরতার দাঁত ভাঙ্গা জবাব দিতে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে এই কর্মসূচি গ্রহণের সিদ্ধান্ত নেয়া হয়েছে। ।”।
আজ বিকালে চট্টগ্রাম জেলা পরিষদ মিলনায়তনে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ আয়োজিত নগর আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম এম এ মন্নান ও সাবেক সাধারণ সম্পাদক ইনামুল হক দানুর যৌথ স্মরণ সভায় নগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন এ সিদ্ধান্তের কথা ঘোষণা করেছেন। ।”।
তিনি আরো বলেন, নগরীর শান্তি-শৃঙ্খলা বিঘ্নকারীদের কোন ভাবেই ছাড় দেয়া হবে না। যারা জনগণের জান মাল,নিরাপত্তা নিয়ে রাজনীতি করবে তাদেরকে উচিত জবাব দিতে আওয়ামী লীগ প্রস্তুত। এ ব্যাপারে আইনশৃঙ্খলা বাহিনীর সাথেও নানামুখী আলোচনা হয়েছে। ।”।
নগর আওয়ামী লীগ ভারপ্রা্প্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী স্মরণানুষ্ঠানে সভাপতিত্ব করেন। স্মরণ সভায় এড. সুনীল সরকার, ন্ঈম উদ্দিন আহমেদ, খোরশেদ আলম সুজন,জহিরুল আলম দোভাষ,আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু,যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, এম এ রশিদ,সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ,শফিক আদনান,চৌধুরী হাসান মাহমুদ হাসনী,তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর,প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, আইন বিষয়ক সম্পাদক এড. ইফতেখার সাইফুল চৌধুরী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ফয়সল ইকবাল চৌধুরী, শ্রম সম্পাদক আবদুল আহাদসহ আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ,শ্রমিক লীগ,স্বেচ্ছাসেবক লীগ ও অঙ্গসহযোগী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।।”।
সভায় আগামী ২৮ সেপ্টেম্বর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে নগর আওয়ামী লীগ বিকালে কেন্দ্রীয় শহীদ মিনারে জমায়েত,আনন্দ মিছিলের আয়োজন করেছে। নগরীর ৪৩টি ওয়ার্ড ও থানা আওয়ামী লীগ নেতৃবৃন্দকে আনন্দ মিছিল নিয়ে অনুষ্ঠান স্থলে আসার জন্য সংগঠনের পক্ষ থেকে নির্দেশনা দেয়া হয়। একুশে মিডিয়া।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages