চট্টগ্রাম নগরীতে পৃথক অভিযানে ২২ হাজার ইয়াবা উদ্ধার, তিন পাচারকারী গ্রেপ্তার-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 26 September 2018

চট্টগ্রাম নগরীতে পৃথক অভিযানে ২২ হাজার ইয়াবা উদ্ধার, তিন পাচারকারী গ্রেপ্তার-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, চট্টগ্রাম প্রতিনিধি:
চট্টগ্রাম মহানগরীতে পৃথক তিন অভিযানে গ্রেফতার হয়েছে তিন ইয়াবা পাচারকারী।নগরীর কোতোয়ালী ও হালিশহর থানা এলাকার পৃথক তিন স্থানে অভিযান পরিচালিত হলেও সকল অভিযানের নেতৃত্ব দেন কোতোয়ালি থানা পুলিশ।।”।
অভিযানে উদ্ধার হয়েছে ২২ হাজার পিস ইয়াবা। কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসীন অভিযানের বিষয়টি নিশ্চিত করেন।
গ্রেফতার কৃতরা হলেন, কক্সবাজার টেকনাফ কুলাল পাড়া নন্দপুকুর রোডের বাসিন্দা মৃত ফকির মোহাম্মদের ছেলে শফিকুল ইসলাম (৩৬), একই জেলার টেকনাফ শীল বনিয়া পাড়ার হায়দার আলী বাড়ির মৃত জাকের হোসাইনের ছেলে মোঃ শাহ আলম (৪৮), এবং একই পাড়ার ডা. হানিফের বাড়ির বাসিন্দা ডা. মো. হানিফের ছেলে রেজাউল করিম প্রঃ মুন্না (৫০) । মুন্নার বিরুদ্ধে টেকনাফ থানায় একটি মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

থানা পুলিশ জানায়, গোপন তথ্যমতে খবর পেয়ে মঙ্গলবার রাত ৮ টার সময় অভিযান চালিয়ে দুই হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার হয় ইয়াবা কারবারি শফিকুল ইসলাম। কোতোয়ালি থানাধীন পুরাতন রেলওয়ে ষ্টেশন সংলগ্ন হোটেল ফেভার ইন এর বিপরীত পার্শ্বে ফুটপাত থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে শফিকুল হালিশহরের ইয়াবা কারবারি শাহ আলমের বাসায় আরো অনেক ইয়াবা থাকার তথ্য দেন। তথ্যমতে হালিশহর থানাধীন এ-ব্লকের ৮নং লাইনের ৩৩নং হোল্ডিং অ্যডভোকেট রোমেনা আক্তারের বিল্ডিংয়ের ৫ম তলায় অভিযান চালিয়ে ২০ হাজার পিস এ্যামফিটামিনযুক্ত ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।।”।

এসময় ভাড়াটিয়া শাহ আলমকে গ্রেফতার করা হলে তিনি বলেন তার বাসায় ইয়াবাগুলো রেখেছেন রেজাউল করিম প্রকাশ মুন্না। অভিযানের সময় অপর এক আসামি পালিয়ে গেছে বলে তথ্য দেন শাহ আলম। এছাড়া তার দেয়া তথ্য মতে হালিশহর আবাসিক এলাকায় রেজাউলের বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।।”।

কোতোয়ালি থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোহাম্মদ মহসীন জানান, গ্রেফতারকৃত আসামিরা পরস্পর যোগসাজশে কক্সবাজারের টেকনাফ থেকে কমদামে ইয়াবা এনে প্রথমে হালিশহরের বাসায় মজুদ করে। পরবর্তীতে নগরীর বিভিন্ন এলাকায় বেশি দামে সরবরাহ করে থাকে। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে কামাল নামের অপর এক ইয়াবা কারবারির তথ্য দিয়েছে। ওসি বলেন, গ্রেফতার তিনজনসহ পলাতক আসামির বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে। পলাতক আসামিকে গ্রেফতারে চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান ওসি। একুশে মিডিয়া।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages