প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করছে: সীতাকুণ্ড থানা পুলিশ-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 17 September 2018

প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করছে: সীতাকুণ্ড থানা পুলিশ-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, চট্টগ্রাম প্রতিনিধি:
চট্টগ্রাম উত্তর জেলার সীতাকুণ্ডের ভাটিয়ারীতে রত্না মজুমদার (২৮) নামের এক প্রবাসী’র স্ত্রী’র ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।।”।
সীতাকুণ্ড থানার পুলিশ লাশটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।।”।
সোমবার (১৭ সেপ্টেম্বর) বিকাল ৪ টার সময় উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের নিখিল দাশের বাড়ির নয়ন দাশের ভাড়া ঘরে এঘটনা ঘটে।।”।
স্থানীয়রা জানায়, রত্না মজুমদারেরর স্বামী রঞ্জন মজুমদার ওমান প্রবাসী। রত্না তার এক কন্যা সন্তান রাশী (৮) কে নিয়ে দীর্ঘদিন যাবত নয়ন দাশের ভাড়া বাসায় ভাড়া থাকতেন। রত্নার বাবার বাড়ি সন্দ্বীপের মুছাপুর হলেও তারা বাড়বকুণ্ডে বাস করছেন।।”।
স্বামীর বাড়িও সন্দ্বীপে তার পরিবারও চট্টগ্রাম শহরে বাস করে। একই বিকালে রত্নার মেয়ে রাশী স্কুল ছুটির পর বাসায় এসে দেখে তার মা ওড়না পেঁচিয়ে সিলিং ফ্যানের সাথে ঝুলে আছে। সে কান্নাকাটি করে সবাইকে বললে বাড়ির মালিক ইউপি চেয়ারম্যান নাজীম উদ্দিনকে বিষয়টি জানালে তিনি দ্রুত ঘটনাস্থলে এসে থানা পুলিশকে খবর দিলে সীতাকুণ্ড মডেল থানার এসআই নাছির ঝুলন্ত অবস্থা থেকে লাশটি উদ্ধার করে।।”।

ব্যাপারে বাড়ির মালিককের কাছে আত্নহত্যার কারণ জানতে চাইলে তিনি কিছু জানেন না বলে জানান।।”।
ইউপি চেয়ারম্যান নাজীম উদ্দিন বলেন, ধারনা করা হচ্ছে প্রবাসী স্বামীর সাথে মোবাইলে কোন রকম মনোমালিন্য হওয়ার কারণে মহিলাটি আত্নহত্যা করতে পারে। একুশে মিডিয়া।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages