ময়মনসিংহে বন্দুক যুদ্ধে ডাকাত সর্দার নিহত, ওসিসহ ৩ পুলিশ আহত-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 31 October 2018

ময়মনসিংহে বন্দুক যুদ্ধে ডাকাত সর্দার নিহত, ওসিসহ ৩ পুলিশ আহত-একুশে মিডিয়া




একুশে মিডিয়া, শফিউর রহমান সেলিম, ময়মনসিংহ প্রতিনিধি:
ময়মনসিংহে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে আন্তঃজেলা ডাকাত দলের সর্দার আনোয়ার হোসেন নিহত হয়েছে। এসময় ওসিসহ তিন পুলিশ সদস্য আহত হয়।
আজ বুধবার রাতে জেলার ভালুকায় এই ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে গুলি ভর্তি একটি বিদেশী পিস্তল, চাপাতি ও রাম দা উদ্ধার করেছে।
পুলিশ জানায়, ময়মনসিংহের ভালুকা উপজেলার কাদিগড় এলাকায় আজ বুধবার রাতে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে খবর পেয়ে ভালুকা মডেল থানার ওসি ফিরোজ তালুকদারের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হলে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি বর্ষন শুরু করে। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে গুলি চালালে উভয় পক্ষের মাঝে গুলি বিনিময়ে ডাকাত সর্দার আনোয়ার হোসেন গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়লে ডাকাত দল ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায।
এসময় গুলিবিদ্ধ আন্ত জেলা ডাকাত দলের সর্দার আনোয়ার হোসেন (৩২)কে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।
পুলিশ ঘটনাস্থল থেকে গুলি ভর্তি একটি বিদেশী পিস্তল, চাপাতি ও বড় কয়েকটি রামদা উদ্ধার করেছে, ডাকাতের সাথে গুলিবিনিময়ে ঘটনায় ভালুকা মডেল থানার ওসি ফিরোজ তালুকদারসহ তিন পুলিশ আহত হয়।
ময়মনসিহের ভালুকা উপজেলার আঙ্গারগড়া গ্রামের ছালমের ছেলে নিহত আন্ত জেলা ডাকাত দলের সর্দার আনোয়র হোসেনের নামে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন থানায় ১৫টি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছেন।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages