গৌরীপুরে মাসব্যাপি সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 30 October 2018

গৌরীপুরে মাসব্যাপি সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ-একুশে মিডিয়া




একুশে মিডিয়া, শফিউর রহমান সেলিম, ময়মনসিংহ প্রতিনিধি:
বৃহত্তর ময়মনসিংহ সাংস্কৃতিক ফোরাম গৌরীপুর উপজেলা শাখার উদ্যোগে অনুষ্ঠিত মাসব্যাপি সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান মঙ্গলবার (৩০ অক্টোবর) গৌরীপুর মহিলা ডিগ্রি কলেজে বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হয়েছে। ওইদিন বিভিন্ন ইভেন্টে এ প্রতিযোগিতায় অংশগ্রহনকারী প্রায় ৪শ শিক্ষার্থীদের মাঝে সনদপত্র ও বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয়।
বৃহত্তর ময়মনসিংহ সাংস্কৃতিক ফোরাম গৌরীপুর উপজেলা শাখার সভাপতি সাবেক পৌর মেয়র মোঃ শফিকুল ইসলাম হবির সভাপতিত্বে এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, বাংলাদেশ টেলিভিশন ও চলচ্চিত্র অভিনেতা সাংস্কৃতিক ব্যক্তিত্ব মাহমুদ সাজ্জাদ, গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল্লাহ আল মামুন, ময়মনসিংহ মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ আওয়ামীলী নেতা ডাঃ মতিউর রহমান, গৌরীপুর মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আলহাজ্ব রহুল আমিন, বৃহত্তর ময়মনসিংহ সাংস্কৃতিক ফোরাম ময়মনসিংহ জেলা শাখার সভাপতি শাহাদাত হোসেন হীলু, সাধারণ সম্পাদক অধ্যাপক মফিজুন নূর খোকা, ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ভাস্কর সেনগুপ্ত, বিশিষ্ট সাহিত্য ও সাংস্কৃতিক গবেষক শামীম আহমেদ, আহমেদ ফখরুদ্দিন, বাংলাদেশ বেতার ও টেলিভিশনের সংগীত পরিচালক মানিক রহমান প্রমুখ। আলোচনা শেষে প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ ও সনদপত্র বিতরণ করা হয়। পরে সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন আমন্ত্রিত ও স্থানীয় সংগীত শিল্পীরা। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন সংগঠনের সদস্য সুপক রঞ্জন উকিল।
শফিকুল ইসলাম হবি জানান, এপ্রিল মাসে গৌরীপুর মহিলা ডিগ্রী কলেজে মাসব্যাপি এ প্রতিযোগিতা সম্পন্ন হয়। স্থানীয় প্রাথমিক, মাধ্যমিক ও কলেজের প্রায় ৪শ শিক্ষার্থী সাহিত্য, চিত্রাংকন, নৃত্য, যন্ত্র সংগীত, অভিনয় ইভেন্টে এ প্রতিযোগিতায় অংশগ্রহন করে।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages