জয়পুরহাটে দেশের দ্বিতীয় বৃহত্তম ইজতেমাৱ আজ ২য় দিন-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 2 November 2018

জয়পুরহাটে দেশের দ্বিতীয় বৃহত্তম ইজতেমাৱ আজ ২য় দিন-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, জয়পুরহাট প্রতিনিধি:
বৃহস্পতিবাৱ  ফজরের নামাজের পর আম বয়ানের মধ্য দিয়ে শুরু হয়েছে তিন দিনব্যাপী জয়পুরহাট জেলা ইজতেমা।  এ উপলক্ষে জয়পুরহাট শহরের সিমেন্ট ফেক্টরি  ময়দানে ইজতেমায় জয়পুরহাটের বিভিন্ন উপজেলা ছাড়াও আশপাশের জেলাগুলো থেকে  জুম্মাৱ নামাজ আদায় করাৱ জন্য আসেন  লাখো মুসলিম । আজ ২য় দিন  ইজতেমা প্রাঙ্গণকে ঘিরে নিরাপত্তা ব্যবস্থাও জোরদার করা হয়েছে। শনিবার বেলা  ১২টায় আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হবে এই আয়োজন।
জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক জানান, দেশের দ্বিতীয় বৃহত্তম এই জেলা ইজতেমা উপলক্ষে প্রায় এক মাস পূর্ব থেকে নেওয়া হয় নানা প্রস্তুতি। পৌরসভার সহায়তায় মুসল্লি গনের নিজ উদ্যোগে এই ধর্মীয় গন জমায়েতের যাবতীয় সকল প্রস্তুতি শেষে গতকাল সকাল থেকে শুরু হয় জিকির-আসকার, ইবাদতসহ ইসলাম ধর্মের  নানা বয়ান। এই ইজতেমাৱ  জামায়াতের আমীর আছেন মওলানা মুফতি জাহেদুল ইসলাম।
ইজতেমাকে ঘিরে আইনশৃঙ্খলা বাহিনীর প্রস্তুতির কথা জানিয়ে জয়পুরহাট জেলার পুলিশ সুপার রশীদুল হাসান বলেন,  ইজতেমা প্রাঙ্গণে মুসল্লিদের নিরাপত্তা নিশ্চিত করতে সার্বক্ষণিক তৎপর আছে পুলিশ। চারস্তরের নিরাপত্তা বলয় তৈরি করা হয়েছে। এছাড়া, তিনটি ওয়াচ টাওয়ারে রাখা হয়েছে দূরবীক্ষণ যন্ত্র।’ সার্বক্ষণিক টহলের পাশাপাশি সাদা পোশাকের পুলিশ ও ডিবি  নজরদারির ব্যবস্থাও আছে বলে জানান পুলিশ সুপার।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages