নড়াইলের কালিয়ায় সাংবাদিকের মৃত্যু পরোয়ানা জারি!-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 26 November 2018

নড়াইলের কালিয়ায় সাংবাদিকের মৃত্যু পরোয়ানা জারি!-একুশে মিডিয়া


উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■:
সন্ত্রাসী কর্মকান্ড ও মাদক ব্যবসার বিরোধিতা করার অভিযোগে দৈনিক সমকালের নড়াইলের কালিয়া প্রতিনিধি সন্ত্রাসীদের গুলি ও বোমা হামলায় স্বস্ত্রীক পঙ্গুত্ব বরনকারি সেই মশিউল হক মিটুর এবার মৃত্যু পরোয়ানা জারি করেছে নড়াইলের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী মিলন ওরফে লাকি মীর ও তার মাদক ব্যবসায়ী ভাইয়েরা।
ওই সন্ত্রাসী ও তার মাদক ব্যবসায়ী ভাইদের ধরতে অব্যাহত পুলিশী অভিযান বন্দ না হলে ও মাদক ব্যবসায় বাধা দিলে যে কোন সময় তাকে হত্যার হুমকি দিয়েছে লাকি মীর ও তার তালিকা ভ’ক্ত মাদক ব্যবসায়ী ভাইয়েরা। প্রকাশ্য দিবালোকে রাস্তায় আটকে তারা সরাসরি মিটুকে হত্যার হুমকি দিয়েছে বলে তিনি অভিযোগ করেছেন। ওই ঘটনায় সাংবাদিক মিটু জীবনের নিরাপত্তা দাবি করে উপজেলার নড়াগাতি থানায় সোমবার সকালে একটি জিডি করেছেন ( নং-১০২৮)।
জিডির বিবরনে জানা যায়, নড়াইলের পুলিশের তালিকা ভ’ক্ত শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী মিলন ওরফে লাকি মীর ও তার মাদক ব্যবসায়ী ভাইদের গ্রেফতার করতে দীর্ঘদিন যাবত পুলিশ অভিযান চালিয়ে আসছে।
গত ১ নবেম্বর লাকির ভাই রুবেল মীরকে গাজাসহ উপজেলার নড়াগাতি থানা পুলিশ আটক করলে ইউএনওর ভ্রাম্যমান আদালতে জরিমানা দিয়ে ছাড়া পায়। সেই থেকে উপজেলার কলাবাড়িয়া গ্রামের আশরাফ মীরের পুত্র হত্যা ও ডাকাতিসহ একাধিক মামলার পলাতক আসামী তালিকাভ’ক্ত সন্ত্রাসী লাকিসহ তার ভাই উচ্চ আদালতের জামিনে থাকা একটি হত্যা মামলার জাববীবন সাজা প্রাপ্ত আসামী ও সরকারের তালিকাভ’ক্ত মাদক ব্যবসায়ী ফারুক মীর ও জামিনে থাকা সাজাপ্রাপ্ত মনির মীর, এবং গাজাসহ আটক হওয়া রুবেল মীর গত ২৪ নভেম্বর বিকাল ৫ টার দিকে তাদের বাড়ির পাশের রাস্তা দিয়ে নিজ রােিত ফেরার পথে সাংবাদিক মিটুর পথ আটকে তাকে অকথ্য ভাষায় গালাগাল দিয়ে বলেছে,“ তুই আমাদেরকে পুলিশে ধরিয়ে দিচ্ছিস,তোর পুলিশ বাবারা তোকে কত সময় বাঁচাবে? রুবেলকে গাজাসহ পুলিশে ধরিয়ে দিয়ে আমাদের অনেক টাকা খরচ করিয়েছিস।
আমাদের কাজে যদি বাধা দিস তবে তোকে যখন তখন খুন করবো।”এবং ওইদিন রাতে সাংবদিক মিটুর বসত ঘরের দরজার বাইরের ছিটকানি আটকে রেখে যায় সন্ত্রাসীরা বলেও তিনি অভিযোগ করেছেন।
ওই ঘটনায় সাংবাদিক মিটু চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের নাম উল্লেখসহ তাদের গডফাদার ও সহযোগীদের বিরুদ্ধে উপজেলার নড়াগাতি থানায় সাধারন ডায়রিসহ জীবনের নিরাপত্তা চেয়ে আবেদন করেছেন। সাংবাদিক মিটু ঘটনার সত্যতা স্মীকার করে নিজের জীবন ও পরিবারের নিরাপত্তা দাবি করেছেন। এবং সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতার সহ দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করেছেন।
নড়াগাতি থানার ওসি মোঃ আলমঙ্গীর কবির, নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে জানান, সাংবাদিক মিটুর অভিযোগে একটি জিডি করা হয়েছে। ঘটনাটিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। উল্লেখ্য যে, বিগত ২০১১ সালে ১০ জুলাই গভীর রাতে একই কারনে সন্ত্রাসীরা সাংবাদিক মিটুর ওপর গুলি ও বোম হামলা চালিয়ে তাকে হত্যার চেষ্টা চালিয়ে ছিল। সেই হামলায় তিনি স্ত্রীসহ পঙ্গু হয়ে গেছেন।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages