জয় ফিরতে মরিয়া বাংলাদেশ।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 10 November 2018

জয় ফিরতে মরিয়া বাংলাদেশ।একুশে মিডিয়া


একুশে মিডিয়া, ক্রীড়া রিপোর্ট:

আঠারো পেরিয়ে আজ উনিশ বছরে পা দিয়েছে বাংলাদেশের টেস্ট ক্রিকেট। এমন মাইলফলক দেশের ক্রিকেটের জন্য অনেক গর্বের। এই আঠারো বছরে কত পাওয়া না পাওয়ার গল্প জমা হয়েছে বাংলাদেশ ক্রিকেট আর সমর্থকদের মনে।
এমন একটা দিনেও বাংলাদেশ টেস্ট দলের পিছু ছাড়েনি হতাশার গল্প। জিম্বাবুয়ের বিপক্ষে দেশের মাটিতে চলছে দুই ম্যাচের টেস্ট সিরিজ। সিলেটে প্রথম টেস্ট হেরে আঠারো বছর পার করার দিনেও তাই চাপা কষ্ট খেলোয়াড় আর সমর্থকদের মনে।
এসব ভুলে আগামীকাল সকালে আবারও মাঠে নামতে হবে দ্বিতীয় টেস্ট খেলতে। এই ম্যাচটা জিতে সিরিজটা ড্র করতে মরিয়া বাংলাদেশ দল। জিততে হবে যে কোনও মূল্যেই।
ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে শেষ টেস্ট নিয়ে পরিকল্পনা আর প্রত্যাশার কথা শোনান বাংলাদেশ দলের ভারপ্রাপ্ত অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ।
প্রথম ম্যাচে জয় পেয়ে ১-০ তে এগিয়ে গেছে সফরকারী জিম্বাবুয়ে। সিলেটের অচেনা উইকেটে বাংলাদেশ নিজেদের সামর্থ্য দেখাতে না পারলেও জিম্বাবুয়ে পেরেছিল ঠিকই। দলটা জিম্বাবুয়ে বলেই যে রিয়াদ সমীহ দেখাবেন না ঠিক তা না।
রিয়াদ বলছেন, প্রতিপক্ষ অস্ট্রেলিয়া কিংবা ইংল্যান্ডকে যেভাবে দেখি আমরা ঠিক সেভাবেই দেখছি জিম্বাবুয়েকে। মাঠে যারা ভালো খেলবে তারাই তো ভালো দল।
প্রথম ম্যাচে হেরে দেয়ালে পিঠ ঠেকে যাওয়ার মতো অবস্থা বাংলাদেশ দলের। এর থেকে বের হওয়ার উপায় খুঁজছেন অধিনায়ক।
‘সিলেটে ম্যাচ শেষে আমরা সবাই বসছিলাম। পয়েন্ট আউট করার চেষ্টা করেছি, সমস্যা কোথায় এবং সমাধানের পথই বা কি। এছাড়াও টিম ম্যানেজমেন্টের সঙ্গেও কথা হয়েছে। আমরা চেষ্টা করছি শক্তভাবে ফিরে আসার।
রিয়াদের লড়াই শুধু দলের জন্য নয়, লড়াইটা নিজেকে ফিরে পাওয়ারও।শেষ কয়েকটা টেস্ট ম্যাচের পরিসংখ্যান দেখলে টেস্ট দলে রিয়াদের জায়গা পাওয়া নিয়েও কথা ওঠার কথা।
নিজেকে নিয়ে রিয়াদ বলেন, আমি দল নেতা। আমি যেখানে ভালো করে সবাইকে উজ্জীবিত করবো সেখানে আমিই যদি খারাপ খেল তাহলে বাকিদের উজ্জীবিত করবো কিভাবে। আমার লক্ষ্য থাকবে ব্যাটিংটা ভালোমতো করার। যেহেতু আমি ব্যাটিংটাই করি। এই ম্যাচে সর্বোচ্চ চেষ্টা করবো যেন ভালো কিছু দিতে পারি দলকে।
একুশে মিডিয়া।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages