বেগম জিয়া ও ডাঃ শাহাদাতসহ সকল রাজবন্দী মুক্তি’র দাবীতে চট্টগ্রামে ছাত্রদলের বিক্ষোভ।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 18 November 2018

বেগম জিয়া ও ডাঃ শাহাদাতসহ সকল রাজবন্দী মুক্তি’র দাবীতে চট্টগ্রামে ছাত্রদলের বিক্ষোভ।একুশে মিডিয়া


একুশে মিডিয়া, রিপোর্ট:
বেগম খালেদা জিয়া ও ডাঃ শাহাদাত হোসেন সহ সকল রাজবন্দিদের মুক্তির দাবীতে ছাত্রদলের চট্টগ্রামে ছাত্রদলে বিক্ষোভ মিছিল আজ রবিবার (১৮ নভেম্বর) বিকাল ৪ ঘটিকায়
বিএনপির চেয়ারর্পাসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও চট্টগ্রাম নগর বিএনপির সংগ্রামী সভাপতি ডা. শাহাদাত হোসেন সহ রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিতভাবে গায়েবি মামলায় গ্রেফতারকৃত সকল রাজবন্দিদের মুক্তির দাবীতে রবিবার বিকাল ৪ ঘটিকায় চট্টগ্রম নতুন ব্রীজ মোড় হতে চামড়া গুদাম পর্যন্ত এই মিছিল অনুষ্টিত হয়।
চট্টগ্রাম মহানগর ছাত্রদল নেতা এন মোহাম্মদ রিমনের নেতৃত্বে চট্টগ্রাম মহানগরের আওতাধীন বিভিন্ন কলেজ ছাত্রদলের নেতৃবৃন্দরা এই বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ অংশ গ্রহন করেন।
এতে উপস্থিত ছিলেন, ছাত্রদল নেতা সাইফুল ইসলাম সায়েল, মোঃ সোহাগ, মোঃ ওয়াসিম সাইফুল, কাজী মোজাম্মেল, শাহাদাত খান রাসেল, শারিয়ার আহমেদ, মোঃ মহিউদ্দিন, জীবন মিত্র রাজ, মোঃ ইউসুফ, মোঃ সোহেল রানা, মোঃ রায়হান, মোঃ মোরশেদ, মোঃ জাফর, মোঃ সোহেল, মোঃ রহিম, মোঃ ইয়াসিন, মোঃ রুবেল, মোঃ শামিম, মোঃ এমরান, মোঃ সুরাজ, মোঃ সুজন, মোঃ সাগর প্রমুখ নেতৃবৃন্দ। সংক্ষিপ্ত সমাবেশে ছাত্রনেতা এন মোহাম্মদ রিমন অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডাঃ শাহাদাত হোসেন সহ সকল রাজবন্দিদের বিরুদ্ধে দেওয়া গায়েবি মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তি এবং আগামী নির্বাচনের জন্য লেভেল ফ্লেয়িং ফিল্ড তৈরি করে জনগণকে ভোটাধিকার ও গণতন্ত্র ফিরিয়ে দেওয়ার দাবি জানান। অন্যথায় ছাত্রদল রাজপথে দূর্বার আন্দোলন গড়ে তুলে দাবি আদায় করে ছাড়বে। বিজ্ঞপ্তি।

একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages