বাঁশখালীতে স্বামীর পরকীয়ার প্রতিবাদ করায় স্ত্রীকে খুন, পশু স্বামী গ্রেপ্তার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 19 November 2018

বাঁশখালীতে স্বামীর পরকীয়ার প্রতিবাদ করায় স্ত্রীকে খুন, পশু স্বামী গ্রেপ্তার


একুশে মিডিয়া, চট্টগ্রাম প্রতিনিধি:
চট্টগ্রামের বাঁশখালীতে স্বামীর পরকীয়ার প্রতিবাদ করায় স্ত্রীকে খুন করার অভিযোগ পাওয়া গেছে।
উপজেলার গণ্ডামারা ইউনিয়নের পশ্চিম গণ্ডামারা গ্রামে রোববার (১৮ নভেম্বর) দিবাগত রাতে এ ঘটনা ঘটে। স্বামীর সঙ্গে পরকীয়ায় লিপ্ত প্রবাসীর স্ত্রীর বাড়ীর পাশে থেকে সোমবার (১৯ নভেম্বর) ভোরে নুর বেগমের লাশ উদ্ধার করেন বাঁশখালী থানা পুলিশ। নিহত গৃহবধূর স্বামী অটোরিকশা চালক মোঃ বেলালকে গ্রেফতার করেছে পুলিশ। 
পুলিশ সূত্র জানা যায়, প্রায় ১২ বছর আগে গণ্ডামারা ইউনিয়নের মো. বেলাল উদ্দিনের সঙ্গে নুর বেগমের সামাজিকভাবে বিবাহ হয়। তাদের ১২ বছরে সংসারে ২ ছেলে ও ৩ কন্যা সন্তান রয়েছে। বেলাল পেশায় সিএনজি চালক। সম্প্রতি বাড়ির অদূরে প্রবাসীর স্ত্রী ফরিদা বেগম নামের এক গৃহবধূর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়ে বেলাল। প্রায়সময় দিবাগত রাতে গাড়ীর জন্য গ্যাস নিতে চট্টগ্রাম শহরের গ্যাস পাম্পে যাওয়ার কথা বলে বাড়ী থেকে বেরিয়ে পড়ত বেলাল। কিন্তু সে গ্যাস পাম্পে না গিয়ে বাড়ির অদূরে প্রবাসীর স্ত্রী ফরিদা বেগমের সঙ্গে রাত যাপন করতেন বলে জান যায়।
পরকীয়া বিষয়টি জানতে পারে নুর বেগম মাঝে মধ্যে প্রতিবাদ করলে তাদের মধ্যে ঝগড়া সৃষ্টি হত। গত রোববার দিবাগত রাতে একই কায়দায় বেলাল ঘর থেকে বের হলে তার পিছু নেয় নুর বেগম। এদিকে নুর বেগমকে না পেয়ে তার সন্তানরা খোঁজাখুঁজি শুরু করে।
প্রতিবেশীরা নুর বেগমের স্বামীর পিছু নেওয়ার কথা জানতে পেরে প্রবাসীর স্ত্রী ফরিদা বেগমের বাড়িতে সন্ধান করে। ভোর ৫টায় প্রতিবেশীরা দেখেন, ফরিদার ঘরে নুর বেগমের লাশ। খবর দেওয়া হলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়ে দেয়।
বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল হোসাইন একুশে মিডিযাকে, পরকীয়ার কারণে নুর বেগম খুন হয়েছে। তার শরীরের বিভিন্ন জায়গায় জখম রয়েছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তার স্বামীকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে হত্যা মামলার প্রস্তুতি চলছে।

একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages