জাতীয় নির্বাচনকে সামনে রেখে বাঁশখালীতে অানসার ভিডিপি সমাবেশ। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 14 November 2018

জাতীয় নির্বাচনকে সামনে রেখে বাঁশখালীতে অানসার ভিডিপি সমাবেশ। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:
অাসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠ, সুশৃংখল ও সফলতার সাথে সম্পন্ন করার লক্ষ্যে শান্তি, শৃংখলা, উন্নয়ন ও নিরাপত্তার শ্লোগানে বাঁশখালী অানসার ও ভিডিপি'র অায়োজনে অনুষ্ঠিত হয়েছে অানসার-ভিডিপি সমাবেশ।
আজ বুধবার ১৪ নভেম্বর সকাল ১১ টায় বাঁশখালী উপজেলা অানসার-ভিডিপি কার্যালয়ে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা অাক্তার। প্রধান অথিতি ছিলেন, অানসার-ভিডিপি চট্টগ্রাম জেলা কমান্ডার রাজিব হোছাইন। স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা অানসার-ভিডিপি কর্মকর্তা মোহাঃ দেলোয়ার হোছাইন।
সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা কোম্পানী কমান্ডার মোজাফ্ফর অাহামদ, ইউনিয়ন দলনেতা অানোয়ার হোসেন ও রাশেদা বেগম।
প্রধান অথিতির বক্তব্যে চট্টগ্রাম জেলা অানসার ভিডিপি কমান্ডার রাজিব হোছাইন অাসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অানসার ভিডিপি ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপর অর্পিত দায়িত্ব, নির্দেশিকা পুংখানুপুংখ রুপে অামানতদারীতার সাথে দায়িত্ব পালনের উপর গুরুত্বারোপ করেন।
সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা অাক্তার অানসার ভিডিপি'র উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের পাশাপাশি কর্তব্যে অবহেলার জন্য কঠোর হুঁশিয়ারী উচ্চারন করেন। সমাবেশে বাঁশখালী উপজেলার প্রত্যেক ইউনিয়ন থেকে অানসার ভিডিপি ও গ্রাম পুলিশরা উপস্থিত ছিলেন।
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages