চায়ের দোকানে অশ্লিল ছবি দেখার দর্শক শিক্ষার্থীরা! কুতুবদিয়ায়-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 4 November 2018

চায়ের দোকানে অশ্লিল ছবি দেখার দর্শক শিক্ষার্থীরা! কুতুবদিয়ায়-একুশে মিডিয়া



একুশে মিডিয়া, মো: মনিরুল ইসলাম, কুতুবদিয়া (কক্সবাজার) প্রতিনিধি:
বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা স্কুল ফাঁকি দিয়ে চায়ের দোকানে বসে অশ্লীল ছবি (ফিল্ম) দেখার জন্য ভিড় জমিয়ে থাকে। উপকূলের প্রত্যন্ত অঞ্চলের শিক্ষার্থীরা স্কুলে যাওয়ার কথা বলে বাড়ি থেকে সকালে থেকে বের হয়ে পড়ে। ঠিক স্কুল ছুঠির সময়ে বিকালে ছবি প্রদর্শিত চায়ের দোকান থেকে বাড়ি ফিরার এমন দৃশ্য চোখে পড়েছে কক্সবাজার জেলার কুতুবদিয়া দ্বীপের উপকূলে।
অনুসন্ধানে দেখা গেছে, প্রাইমারী থেকে শুরু করে মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীরা মোবাইল ও স্থানীয় ভিডিও সিডির দোকানগুলোতে অশ্লীল ছবি এবং ভিডিও দেখার কারনে বেশী বিপথগামী হচ্ছে। সকালে বিদ্যালয়ে যাওয়ার কথা বলে শিক্ষার্থীরা ঘর থেকে বের হয়ে গোপনে ডুকে পড়ছে ভিডিও সিডির দোকানগুলোতে। প্রকাশ্যে দেখছে অশ্লীল ফিল্ম। ফলে ইভটিজিং এর মতো ঘটনাগুলো ঘটছে নিয়মিত।
অভিভাবক বাহার মিয়া একুশে মিডিয়াকে জানান, প্রতিদিন ছেলে স্কুলে যাওয়ার কথা বলে ঘর থেকে বের হয়। কিন্তু মাঝ পথে চায়ের দোকানে বসে টিভিতে ছবি দেখে। ছবি দেখে নৈতিকতা হারিয়ে ফেলেছে। বর্তমানে ছেলে আর স্কুলে যায় না। এ সব ছবিগুলো দেখে ছেলেরা শুধু বয়সে বড়দের নয় এলাকার বড়জনদেরও সামান্যতম পাত্তা দিচ্ছে না উঠতি বয়সের যুবকরা। কোমলমতি শিশুদের নৈতিক বিপর্যয় ঘটছে। স্থানীয় সিডির দোকাগুলোতে ভিড় জমাচ্ছে স্কুলগামী শিশুরা । প্রশাসনের দৃষ্টি আর্কষন করছে এ অভিভাবক।
অভিভাবক নুরুল আলম একুশে মিডিয়াকে জানান, গ্রামাঞ্চালে ডিস লাইন না থাকায় চায়ের দোকান ব্যবসায়ীরা মেমোরী কার্ডে অশ্লিল নাচ আর অশ্লিল ছবি ভর্তি করে দোকানে প্রদর্শন পূর্বক গ্রাহক সংগ্রহ করে। এ গ্রাহকদের মধ্যে শিক্ষার্থীরাও রয়েছে। গ্রামাঞ্চলের অশ্লিলতা বন্ধ করার জন্য অডিও ভিডিও সিডির দোকানগুলোতে অভিযান চালানোর জন্য আইনশৃংখলা বাহিনী ও প্রশাসনের প্রতি অনুরোধ জানান।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages