বাঁশখালী পৌরসভা ২০১৮-১৯ অর্থ বছরের ১০৬ কোটি টাকার বাজেট ঘোষণা: পৌর মেয়র।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 15 November 2018

বাঁশখালী পৌরসভা ২০১৮-১৯ অর্থ বছরের ১০৬ কোটি টাকার বাজেট ঘোষণা: পৌর মেয়র।একুশে মিডিয়া


একুশে মিডিয়া, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:
চট্টগ্রাম জেলার বাঁশখালী পৌরসভা ২০১৮-১৯ অর্থ বছরের জন্য ১০৬,৪১,৬০,০০০.০০ টাকা উন্নয়ন বাজেট ঘোষনা করেছে। বাঁশখালী উপজেলা সদরস্থ পৌরসভা কার্যালয়ের কনফারেন্স হলে অনুষ্ঠিত বাজেট ঘোষনা সভায় সম্ভাব্য অায়-ব্যয়ের বিস্তারিত খাত বর্ননা পুর্বক এ বাজেট ঘোষনা করেন পৌরসভা মেয়র শেখ সেলিমুল হক চৌধুরী।
১৫ নভেম্বর, বৃহস্পতিবার সকাল ১১ টার সময় অনুষ্ঠিত বাজেট সভায় সভাপতিত্ব করেন, বাঁশখালী পৌরসভা মেয়র বিশিষ্ঠ মুক্তিযোদ্ধা শেখ সেলিমুল হক চৌধুরী। বিশেষ অথিতি ছিলেন, সাবেক মেয়র শেখ ফখরুদ্দিন চৌধুরী, বাঁশখালী উপজেলা পরিষদের সাবেক মেয়র মৌলভী নুর হোসেন।
বাজেট সভায় উপস্থিত ছিলেন, পৌরসভার প্যানেল চেয়ারম্যান দেলোয়ার হোছাইন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর যথাক্রমে রোজিয়া সোলতানা রুজী, রুজিনা অাকতার, নার্গিস অাকতার, ওয়ার্ড কাউন্সিলদের মধ্যে যথাক্রমে অাব্দুর রহমান, বাবু তপন কান্তি বড়ুয়া, জামশেদ অালম, নজরুল কবীর সিকদার, দিলীপ চক্রবর্তি, অাজগর হোছাইন, মোহাঃ হারুন ও বাবলা কুমার দাশ, পৌর সচিব মোহাঃ নুরুল অাবছার, অাওয়ামীলীগ নেতা মাস্টার নুরুল অালম, ইলিয়াছ সওদাগর, অাকতার হোসেন, কৃষকলীগ নেতা হারুনর রশিদ প্রমুখঃ।
সভাপতির বক্তব্যে মেয়র শেখ সেলিম বলেন, ২০১৮-১৯ অর্থবছরে ঘোষিত বাজেটকে স্বচ্ছতা ও অান্তরিকতার সাথে যথাযথভাবে কাজে লাগিয়ে বাঁশখালী পৌরসভাকে একটি অাধুনিক, উন্নত ও মডেল পৌরসভায় রুপান্তরিত করা হবে। এ ব্যাপারে তিনি সকল কাউন্সিলর, পৌরসভার গন্যমান্য ব্যক্তিবর্গ ও সাধারন নাগরিকদের অান্তরিক সহযোগীতা কামনা করেন।
অথিতিবৃন্দ ঘোষিত বাজেটের ভূয়শী প্রশংসা করে বলেন, এটি একটি সময়োপযোগী ও প্রজ্ঞাময় বাজেট, এ বাজেট সফল করতে হলে সাধারন নাগরিকদেরও দেশপ্রেমেরর সাথে অান্তরিক হতে হবে, নিয়মিত পৌরকর পরিশোধ করতে হবে।
বাজেট ঘোষনা শেষে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অাত্বার মাগফেরাত কামনা ও প্রধানমন্ত্রীর দির্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে মুনাজাত করা হয়।
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages