মায়ের কবরের পাশে দাফন, নিহত আ’লীগ নেতা দেলোয়ারের জানাযায় মানুষের ঢল।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 27 November 2018

মায়ের কবরের পাশে দাফন, নিহত আ’লীগ নেতা দেলোয়ারের জানাযায় মানুষের ঢল।একুশে মিডিয়া



এম এ হাসান, কুমিল্লা:
কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও মহানগর আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেনের জানাযার নামাজ আজ বাদ যোহর সামবকসী, বল্লভপুর স্কুল মাঠে অনুষ্ঠিত হয়।এসময় দেলোয়ার ভাইয়ের মৃত্যুতে শোক প্রকাশ করে বক্তব্য রাখেন কুমিল্লা-০৬ সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার, মহানগর আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই বাবলু, নিহতের ভাই প্রকৌশলী জাকির সহ  কাউন্সিলর ও অন্যান্য নেতৃবৃন্দ।
এ সময় হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।উল্লেখ, কুমিল্লা দক্ষিণ জেলার ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেনকে (৪৪) গুলি করে হত্যা করা হয়েছে। সোমবার রাত সোয়া ১০টার দিকে কুমিল্লা নগরের শামবকসী এলাকায় ঢাকা-চট্টগ্রাম পুরাতন মহাসড়কে এই ঘটনা ঘটে।
সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রশিদ বলেন, দেলোয়ার মোটরসাইকেল থামিয়ে মহাসড়কের পাশে প্রস্রাব করছিলন।
প্রস্রাব শেষে দাঁড়ালে ওঁত পেতে থাকা দুর্বৃত্তরা তাঁর মাথায় গুলি করে। এরপর আশপাশের লোকজন তাঁকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে মায়ের কবরের পাশে  নিহত মরহুম দেলোয়ার হোসেন কে দাফন করা হয়।


একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages