জেএমবি’র বোমা হামলায় নিহত বিচারক সোহেল এর কবরে শ্রদ্ধা ও দোয়া মাহফিল। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 14 November 2018

জেএমবি’র বোমা হামলায় নিহত বিচারক সোহেল এর কবরে শ্রদ্ধা ও দোয়া মাহফিল। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, ভোলা রিপোর্ট:
জেএমবি’র বোমা হামলায় নিহত বিচারক সোহেল আহম্মেদ স্মরণে জেলা ও দায়রা জজ ফেরদৌস আহমেদের নেতৃত্বে ভোলায় আজ বুধবার (১৪ নভেম্বর) সকালে শোক র‌্যালী, কবর জিয়ারত ফুলের শ্রদ্ধা নিবেন করা হয়েছে। পরে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।
এ সময় সোহেল স্মরণে বক্তব্য রাখার পাশপাশি উপস্থিত ছিলেন, বিচারকদের মধ্যে নারী ও শিশু নির্যাতন ট্রাইবুন্যাল আদালতের জজ আতোয়ার রহমান, যুগ্ম জেলা ও দায়রা জজ হাবিবা মন্ডল, ভারপ্রাপ্ত চিপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শরীফ মোঃ সানাউল হক, নিহত সোহেলের চাচা ভাই সাবেক সিভিল সার্জন ডাঃ ফরিদ আহম্মদ, এ্যাডভোকেট সৈয়দ আশরাফ হোসেন লাভু পিপি, এ্যাডভোকেট মোজাম্মেল হক, এডভোকেট বশির আহম্মেদ, ভোলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট ওবায়দুর রহমান শাজাহান, আইনজীবী সমিতির সম্পাদক নুরুল আমিন নুরনবী,গোলাম মোর্শেদ কিরণ (পিপি নারী শিশু), এ্যাডভোকেট এনামুল করিম, এ্যাডভোকেট আমিনুল ইসলাম বাছেদ, এ্যাডভোকেট শাহাদাত শাহীন, জজকোর্ট কর্মচারী কল্যান সমিতির সাবেক সাধারন সম্পাদক প্রশাসনিক কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ হোসেন শাহ, যুগান্তর প্রতিনিধি অমিতাভ অপু, সাংবাদিক মোঃ মনিরুল ইসলামসহ বিচারক, আইনজীবী ও বিভিন্ন পেশার প্রতিনিধিরা।
২০০৫ সালের এই দিনে ঝালকাঠিতে আদালতে যাওয়ার সময় জেএমবিদের বোমা হামলায় বিচারক সোহেল আহম্মদ ও জগন্নাথ পাড়ে নিহত হন। সোহলে আহম্মেদের বাড়ি ভোলা জেলা সদরের ৩ নং পৌর এলাকার কালীবাড়ি সড়কে।
একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages