পলাশে শিশু ধর্ষণ চেষ্টা অভিযোগে যুবক গ্রেফতার-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 2 November 2018

পলাশে শিশু ধর্ষণ চেষ্টা অভিযোগে যুবক গ্রেফতার-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, আল আমিন মুন্সী:
নরসিংদীর পলাশে ৪ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আলমগীর হোসেন (৩৫) নামে এক ব্যক্তিকে আটক করে উত্তম-মধ্যম  দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী।
শুক্রবার দুপুরে উপজেলার ঘোড়াশাল পৌরসভার পাইসকা  গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগি ওই শিশুটির বাবা বাদী হয়ে পলাশ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছে বলে নিশ্চিত করেন ওসি (তদন্ত) গোলাম মোস্তাফা। গ্রেফতারকৃত আলমগীর হোসেন গাইবান্ধা সদর উপজেলার কোপতলা গ্রামের আব্দুর রহমানের ছেলে। সে ঘোড়াশাল পৌরসভায় অবস্থিত পিএইচপি (রড) ফ্রেক্টরীতে ম্যাকানিকেলের কাজ করত। কাজের সুবাধে ঘোড়াশাল পৌরসভার পাইসকা এলাকার সাবেক কাউন্সিলর রহিম মিয়ার বাড়িতে ভাড়া (বাসায়) থাকতেন।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে একই বাড়ির ভাড়াটিয়া ভুক্তভোগি ওই শিশুটিকে মজার লোভ দেখিয়ে আলমগীর হোসেন তার নিজ ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। পরে শিশুটির আত্মচিৎকারে এলাকাবাসী ছুটে এসে আলমগীর হোসেনকে উত্তম-মধ্যম দিয়ে থানা পুলিশকে খবর দেয়। এ নিয়ে গত ১০ দিনে দু’টি শিশু ধর্ষণ চেষ্টাসহ ৪র্থ শ্রেণির এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়। এ ব্যাপারে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন মোল্লা বলেন, ধর্ষণের চেষ্টা ও ধর্ষণের প্রতিটি ঘটনায় মামলা হয়েছে। পুলিশ সব আসামিকেই গ্রেফতার করেছে। তিনি আরও জানান,শুধুমাত্র লালসার কারণেই তারা শিশু ধর্ষণের মতো এমন জঘন্য অপরাধের সঙ্গে জড়িয়ে পড়ছে। এ জন্য আইনশৃঙ্খলার পাশাপাশি আমাদের সামাজিক সচেতনতা বৃদ্ধি করতে হবে।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages