চৌদ্দগ্রামে চিকিৎসকের আবাসিক বাসার টয়লেট থেকে ১৪বছরের গৃহকর্মীর লাশ উদ্ধার!-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 22 November 2018

চৌদ্দগ্রামে চিকিৎসকের আবাসিক বাসার টয়লেট থেকে ১৪বছরের গৃহকর্মীর লাশ উদ্ধার!-একুশে মিডিয়া



এম এ হাসান, কুমিল্লা:
কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক ভবন থেকে আকলিমা আক্তার (১৪) নামের এক গৃহকর্মীর মরদেহ উদ্ধার করেছে চৌদ্দগ্রাম থানা পুলিশ।
চৌদ্দগ্রাম থানা পুলিশ সূত্রে জানা যায় ২১ই নভেম্বর  (বুধবার) বিকেল ৫টায় পুলিশ বাথরুমের দরজা ভেঙ্গে ওই গৃহকর্মীর মরদেহ উদ্ধার করে।নিহত আকলিমা (১৪) নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার পশ্চিম বিল কাকরাকান্দা গ্রামের জাহের আলীর মেয়ে।
স্থানীয় সূত্র জানায় যায়,ওই হাসপাতালের এক চিকিৎসকের সহকারীর সাথে আকলিমার প্রেমের সম্পর্ক ছিল, প্রেমের সূত্র ধরে কোন কারণে সে আত্মহত্যা করে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।
এ বিষয়ে ডা. মাহমুদা আক্তার শিরিন একুশে মিডিয়াকে জানান আমি এখন শুনতেছি প্রেম সক্রান্ত বিষয়ে আকলিমার প্রেমের বিষয়টি এখন বিভিন্ন লোকজনের নিকট শুনতে পাচ্ছি, কিন্তু আমি নিশ্চিত নই। সে বাথরুমে গিয়ে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে।হাসপাতাল ঘুরে 
জানা যায়, আকলিমা প্রায় ২বছর ধরে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মাহমুদা আক্তার শিরিনের বাসায় গৃহকর্মীর কাজ করে আসছিল।
গতকাল বৃহস্পতিবার বিকালে সে বাথরুমে প্রবেশ করে গলায় ওড়না দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে ডাক্তারের পক্ষ থেকে দাবি করা হয়েছে। খবর পেয়ে বুধবার সন্ধ্যায় স্বাস্থ্য কমপ্লেক্সের অভ্যন্তরে কৃষ্ণচুড়া নামের ৪র্থ তলা ভবনের ২য় তলার বাথরুমের দরজা ভেঙ্গে পুলিশ ওই গৃহকর্মীর মরদেহ উদ্ধার করে।
এই বিষয়ে উদ্ধার করা চৌদ্দগ্রাম থানার সেকেন্ড অফিসার নাসির উদ্দিন এর সাথে আলাপকালে তিনি তথ্যটি একুশে মিডিয়াকে নিশ্চিত করেন এবং তিনি বলেন আমরা খবর পেয়ে ঘটনাস্থল টয়লেটের দরজা ভেঙে মরদেহ উদ্ধার করি,প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে এটি আত্নহত্যা, বিস্তারিত জানা যাবে পিএম রিপোর্ট আসার পর।
চৌদ্দগ্রাম থানার ওসি আবদুল্লাহ আল মাহফুজ একুশে মিডিয়াকে বলেন,পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই গৃহকর্মীর মরদেহ উদ্ধার করেছে, আত্মহত্যার কারণ সম্পর্কে এখনো নিশ্চিত হওয়া যায়নি, আত্মহত্যার পেছনে কি কারণ রয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহ কুমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages