নির্বাচনে পেশী শক্তি ও কালোটাকা ছড়াছড়ি বন্ধ করতে হবে: ড. আব্দুল মঈন খান।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 27 November 2018

নির্বাচনে পেশী শক্তি ও কালোটাকা ছড়াছড়ি বন্ধ করতে হবে: ড. আব্দুল মঈন খান।একুশে মিডিয়া


প্রতিবেদক-আল-আমিন মুন্সী:
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আব্দুল মঈন খান বলেছেন, নির্বাচনকে ঘিরে বিভিন্ন মহলের পেশী শক্তি ও কালো টাকা ছড়াছড়ি শুরু করে। সুষ্ঠ নির্বাচনের সার্থে তা বন্ধ করতে হবে।
ভোটাররা যাতে সুষ্ঠ ভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে সেই লক্ষ্যে নির্বাচন কর্মকর্তাদের সজাগ থাকতে হবে। মঙ্গলবার নরসিংদী -২ আসনে দলীয় মনোনয়ন পত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের সাথে তিনি এ মন্তব্য করেন।
এসময় মঈন খান বলেন, দেশের গণতন্ত্র রক্ষার আন্দোলনের একটি অংশ হিসেবে বিএনপি নির্বাচনে অংশগ্রহন করছে। নির্বাচন কর্মকর্তারা জাতীয় নির্বাচন সুষ্ঠ করতে পারবে কিনা তা নিয়ে আমাদের সংস্বয় রয়েছে। তবে আমরা আশা করি নির্বাচন যেন সুষ্ঠ হয়। ভোটাররা যেন সুষ্ঠ ভাবে ভোট দিতে পারে।
ক্ষমতাশীনরা তাদের পেশী শক্তি দিয়ে চাইবে নির্বাচনের পরিবেশ নষ্ট করতে। এর জন্য সবাইকে সজাগ থাকতে হবে। আমরা নির্বাচন কমিশনারের কাছে বরাবরই বলে আসছি তারা যেন কোন পক্ষপাত না করে দেশের স্বার্থে একটি সুষ্ঠ নির্বাচন দেশের মানুষকে উপহার দেয়।



একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages