ভোলায় সুজনের নির্বাচনী অলিম্পিয়াড অনুষ্ঠিত-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 3 November 2018

ভোলায় সুজনের নির্বাচনী অলিম্পিয়াড অনুষ্ঠিত-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, মোঃ আরিয়ান আরিফ, ভোলা:
একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শুক্রবার ভোলায় নতুন ভোটারদের নিয়ে নির্বাচনী অলিম্পিয়াড হয়েছে।
‘নাগরিক চেতনা বোধে উদ্বুদ্ধ তরুণরাই গণতান্ত্রিক ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার ভবিষ্যত কারিগর’ এ স্লোগানে সরকারি শেখ ফজিলাতুন্নেছা মহিলা কলেজে সুজনের আয়োজনে এ অনুষ্ঠান হয়।
অনুষ্ঠানে ভোলা জেলা সুজনের সম্পাদক নাসির লিটনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ভোলা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর পারভীন আক্তার।
বিশেষ অতিথি ছিলেন সুজনের কেন্দ্রীয় সমন্ময়কারী দিলীপ কুমার সরকার, নাজিউর রহমান কলেজের সাবেক অধ্যক্ষ এম ফারুকুর রহমান, সুজন ভোলার উপদেষ্টা মোবাশ্বের উল্লাহ চৌধুরী, অধ্যাপিকা জিন্নাত রেহানা, অ্যাডভোকেট জান্নাতুল ফেরদাউস, নারী নেত্রী বিলকিছ জাহান মুনমুন, আরটিভি ও যুগান্তর জেলা প্রতিনিধি অমিবাব রায় অপু ও সুজন ভোলা পৌর কমিটির সম্পাদক অসীম আচার্য শান্ত প্রমুখ।
এসময় বক্তারা বলেন, দুর্নীতিগ্রস্ত প্রার্থীকে ভোট দিলে তা হবে বিবেক বিক্রির সামিল। অসৎ ও অযোগ্য ব্যক্তিরাই অর্থ বা অন্য কিছুর লোভে ভোট ক্রয়ে নামে, তারা ভোটের পর জনগণকে ভুলে যায়। অসৎ ও অযোগ্য প্রার্থী নির্বাচিত হলে ভোটারদের প্রত্যাশা কখনোই পূরণ হয় না।
অনুষ্ঠানে বাংলাদেশের সংবিধান ও নির্বাচন সংক্রান্ত জ্ঞান যাচাই ও তথ্য দেয়ার জন্য অনুষ্ঠিত হয় ৫০ মার্কের বহুনির্বাচনী পরীক্ষা। যেখানে অংশ নেয় প্রায় ৩ শতাধিক নতুন ভোটার।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages