পাঁচবিবিতে পতাকা ছেঁড়ার অভিযোগে বিএনপির সাবেক সভাপতির ওপর হামলা-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 5 November 2018

পাঁচবিবিতে পতাকা ছেঁড়ার অভিযোগে বিএনপির সাবেক সভাপতির ওপর হামলা-একুশে মিডিয়া




সাজেদুল ইসলাম টিটু,পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি:
জয়পুরহাটের পাঁচবিবিতে পতাকা ছেঁড়ার অভিযোগ তুলে থানা বিএনপির সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুর রব বুলুর (৬৫) ওপর হামলা চালিয়েছে ছাত্রলীগ। গতকাল ৫ নভেম্বর রবিবার সন্ধ্যায় পল্লীবিদ্যুৎ জোনাল অফিসের মোড়ে  ঘটনাটি ঘটে। বুলুর স্ত্রী উপজেলা ভাইস চেয়ারম্যান দৌলতুন নাহার দোলন বাদী হয়ে এবিষয়ে পাঁচবিবি থানায় এজাহার দায়ের করেন। ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।
প্রত্যক্ষদর্শীরা জানান,আব্দুর রব বুলুর সাথে বাকবিতন্ডার এক পর্যায়ে  ছাত্রলীগের ৩০/৩৫ জনের একটি গ্রুপ  হামলা চালায়। এসময় তারা বুলুকে এলোপাতাড়ি মারপিট করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বুলুকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় বুলুকে প্রথমে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকদের পরামর্শে পরে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে কার্ডিওলজি বিভাগে ভর্তি করা হয়।
থানা স্বেচ্ছাসেবকদল সভাপতি রেজাউল ইসলাম বলেন,পতাকা ছেঁড়ার অভিযোগ তুলে গতকাল রবিবার বিকালে ছাত্রলীগের ৩০/৩৫ জন প্রথমে আমাকে স্টেশন থেকে তাদের অফিসে নিয়ে যায়। এসময় আমার দলের লোকজনকে বের হয়ে যেতে বলেন। আমাকে আটকে রেখে তারা বলেন, আমি নাকি পতাকা ছিঁড়েছি। এসময় তারা সিসিটিভির ভিডিও ফুটেজ দেখান যেখানে আমার সম্পৃক্ততার কোন লেশ মাত্র নেই। আমি প্রতিবাদ করলে ছাত্রলীগের মোদাছছির  আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। খবর পেয়ে পুলিশ আমাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। সন্ধ্যায় থানা বিএনপির সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা জহুরুল আলম তরফদার রুকু ও  বিএনপির যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম ডালিম আমাকে থানা থেকে নিয়ে আসেন। এই ঘটনার কিছুক্ষণ পরই  ছাত্রলীগের ছেলেরা পতাকা ছেঁড়ার অভিযোক তুলে আব্দুর রব বুলুর ওপর হামলা চালায়।
ছাত্রলীগের ভাষ্য মতে,স্টেশন রোডে ছাত্রলীগের দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও জেলহত্যা দিবস উপলক্ষে কালো কাপড়ের ব্যানার টানানো ছিল। পতাকা ও ব্যানার আব্দুর রব বুলু ছিঁড়ে ফেলেছে। সিসি টিভির ভিডিও ফুটেজ দেখে তারা সনাক্ত করেছে বলে দাবি করেন।
অাব্দুর রব বুলুর স্ত্রী উপজেলা ভাইস চেয়ারম্যন দৌলতুন নাহার দোলন অভিযোগ অস্বীকার করে বলেন,স্টেশন এলাকায় জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ছাত্রলীগ তার স্বামীর ওপর হামলা চালিয়েছে। এ ঘটনায় তিনি বাদী হয়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পলাশ কুমার,পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান রাজু ও ছাত্রলীগ নেতা মোদাছ্ছিরসহ অজ্ঞাত  নামীয়দের আসামী করে থানায় এজাহার দায়ের করেছেন বলে জানান।
এ বিষয়ে পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ বজলার রহমানের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য জানা সম্ভব হয়নি।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages