নড়াইলে অভিনব কায়দায় আইনজীবির সম্মান ক্ষুন্ন!-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 15 November 2018

নড়াইলে অভিনব কায়দায় আইনজীবির সম্মান ক্ষুন্ন!-একুশে মিডিয়া


বুলু দাস নড়াইল সদর প্রতিনিধি:
নড়াইলে এক আইনজীবির সম্মান ক্ষুন্ন করতে উঠেপড়ে লেগেছে কতিপয় দুর্বৃত্তরা। আর কোনো উপায়ান্তর না পেয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ভুয়া কমিটিতে অবৈধভাবে নাম তুলে দিয়ে ওই আইনজীবির সম্মান ক্ষুন্ন করছে অসাধু ব্যক্তিরা। ভুক্তভোগী ওই আইনজীবির নাম মোঃ শরিফুল ইসলাম (মুকুল)। তিনি নড়াইল জেলার সদর উপজেলাধীন তুলারামপুর গ্রামের জামশেদ খাঁর ছেলে। এছাড়াও তিনি যশোর জজকোর্টের একজন আইনজীবি ও নড়াইল জেলা পরিষদের ৭নং ওয়ার্ডের একজন সম্মানিত সদস্য।
জানা গেছে, আইনজীবি মোঃ শরিফুল ইসলাম (মুকুল) বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত একজন আওয়ামী সৈনিক। তিনি জন্মলগ্ন থেকেই আওয়ামী লীগ পরিবারের সন্তান। তার পরিবারের অন্যান্য সদস্যরাও আওয়ামীলীগের চেতনা ও আদর্শে বিশ্বাসী। এছাড়াও আওয়ামীলীগের একজন সক্রিয় কর্মী হিসেবে তার যথেষ্ট সুখ্যাতি রয়েছে। কিন্তু একটি কুচক্রী মহল তাদের স্বার্থ সিদ্ধির লোকে এই আওয়ামী সৈনিকের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।
তারা নড়াইল জেলার সদর উপজেলাধীন তুলারামপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড বিএনপি’র একটি ভুয়া কমিটির কাগজ তৈরি করেছে, যাতে সভাপতি হিসেবে মোঃ শরিফুল ইসলাম (মুকুল) এর নাম রয়েছে।
কিন্তু বিএনপির কমিটির বৈধ কাগজপত্র যাচাই করে দেখা যায়, ওই কমিটিতে সভাপতি হিসেবে যার নাম আছে তিনি হচ্ছেন মোঃ শরিফুল ইসলাম এবং তার পিতার নাম মৃত দবির মোল্যা। অর্থাৎ দুর্বৃত্তরা আইনজীবি মোঃ শরিফুল ইসলাম (মুকুল) কে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য একটি ভুয়া কমিটি তৈরি করে অপপ্রচার চালাচ্ছে।
এ বিষয়ে ভুক্তভোগী মোঃ শরিফুল ইসলাম (মুকুল) একুশে মিডিয়াকে জানান, আমি বরাবরই আওয়ামী রাজনীতির সাথে সংশ্লিষ্ট ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো। কিন্তু একটি কুচক্রী মহল আমার এবং আমার পরিবারের সুনাম ক্ষুন্ন করতে উঠে পড়ে লেগেছে। তিনি অচিরেই এই কুচক্রী মহলের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন বলেও এ প্রতিবেদককে জানিয়েছেন। 

একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages