চট্টগ্রামে সেরা করদাতাদের সম্মানিত প্রদান।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 12 November 2018

চট্টগ্রামে সেরা করদাতাদের সম্মানিত প্রদান।একুশে মিডিয়া


ফরিদা ইয়াছমিন, চট্টগ্রাম থেকে:
চট্টগ্রামে সেরা করদাতা ৮ জন ২০১৭-১৮ করবর্ষে চট্টগ্রাম আয়কর বিভাগ সেরা করদাতা হিসেবে ৮ ব্যক্তিকে সম্মানিত প্রদান করেছে।
চট্টগ্রাম সিটি কর্পোরেশন আওতাধীন কর অঞ্চল ১,৩ ও ৪ থেকে মনোনীত হয়েছেন সালাউদ্দীউন সালাউদ্দীন কাশেম, মো কামাল এবং আলী হোসেন। একই অঞ্চলের আওতায় তরুণ করদাতা ক্যাটাগরিতে সেরা হয়েছেন মো শাহাদাত হোসেন। কর্পোরেশন এলাকা ব্যতীত কর অঞ্চল -১ থেকে সেরা করদাতা হিসেবে এনজিএস সিমেন্ট পরিচালক অসিত কুমার সাহা,মো দিদারুল অালম ও দৈনিক আজাদী সম্পাদক আবদুল মালেক মনোনীত হয়েছেন, একই অঞ্চলে তরুণ করদাতা ক্যাটাগরিতে আশিকুর রহমান লস্কর সেরা করদাতার সম্মাননা পেয়েছেন। 
আজ  সকালে চট্টগ্রাম আয়কর বিভাগ কক্সবাজার, রাঙ্গামাটি, বান্দরবান, খাগড়াছড়ি কর অঞ্চল থেকেও ১৫ করদাতাকে সেরা করদাতা মনোনীত করেছে। এদের সাধারন করদাতা ক্যাটাগরিতে রয়েছেন ১২ জন এবং তরুণ করদাতা ক্যাটাগরিতে তিন ব্যক্তি সেরা হওয়ার সম্মাননা পেয়েছেন। 
সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। 
কর অঞ্চল-১'র কমিশার মো মোতাহের হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (কর আপীল ও অব্যাহতি) রওশন আরা আক্তার, চট্টগ্রাম কাস্টম এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট সৈয়দ গোলাম কিবরিয়া, চট্টগ্রাম চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রিস সভাপতি মাহবুবুল আলম,চট্টগ্রাম উইমেন চেম্বার সভাপতি মনোয়ারা হাকিম আলী প্রমুখ।
অনুষ্ঠানে ২০১৭-১৮ করবর্ষে দীর্ঘ মেয়াদী করদাতা ক্যাটাগরিতে চট্টগ্রাম সিটি কর্পোরেশন এলাকা থেকে তিন জন, কর্পোরেশন এলাকা ব্যতীত তিনজন মনোনীত হয়েছেন। তাছাড়া কক্সবাজার, রাঙামাটি, বান্দরবান, খাগড়াছড়ি কর অঞ্চল থেকে দশ জনকে সেরা করদাতার সম্মাননা প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে ছয় নারী সর্বোচ্চ কর প্রদানকারী মহিলা হিসেবে সম্মাননা পেয়েছেন।
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages