সিরাজগঞ্জের কাজিপুরে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদের আলোচনা সভা।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 15 November 2018

সিরাজগঞ্জের কাজিপুরে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদের আলোচনা সভা।একুশে মিডিয়া


এম ডি হাফিজুর রহমান, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি:
সিরাজগঞ্জের কাজীপুরে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদের পরিচিতি ও আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান পালন করা হয়েছে। জাতীয় শোকগাঁথা ৪৩ তম ঐতিহাসিক জেলহত্যা দিবস ও আধুনিক কাজিপুর বিনির্মাণে শহীদ এম মনসুর আলী পরিবারের অবদান চির অম্লান ও বর্তমান প্রেক্ষিত- শীর্ষক আলোচনা সভায় কাজিপুর শাখার সভাপতি নুরুল ইসলাম মাস্টারের সভাপতিত্বে বুধবার (১৪ নভেম্বর ১৮ইং) বিকেলে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা পরিষদ কাজিপুরের প্রধান উপদেষ্টা ও সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়।
তিনি বলেন, কাজিপুরের মাটি ও মানুষের জন্যে আমার দাদা শহিদ এম মনসুর আলী কাজ করে গেছেন। সেই ধারাবাহিকতাকে ধরে রাখতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে নিতে হবে। শতভাগ ভোট নৌকায় দিয়ে কাজিপুরে ইতিহাস গড়তে হবে। তবেই কাজিপুরের উন্নয়ন কাজগুলোকে ত্বরান্বিত করা সম্ভব। বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা পরিষদের আজকে যারা কমিটিতে আছেন তাদের দায়িত্ব আরও বেড়ে গেল। স্মরণীয় নেতাদের চরিত্রের অনুকরণে তাদের চরিত্রগঠন ও কাজ করে যেতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মোজাম্মেল হক সরকার, কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আনোয়ার হোসেন, উপদেষ্ঠা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. ইকবাল হোসেন, উপদেষ্টা এজিএম আইসিবি কোরবান আলী, সাবেক ছাত্রনেতা আমিনুল ইসলাম, আ'লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজি, যুগ্ন সম্পাদক সাইদুল ইসলাম তালুকদার, আবদুল হান্নান তালুকদার, রফিকুল ইসলাম, সংগঠনের কাজিপুর শাখার সাধারন সম্পাদক সেলিম রেজা প্রমুখ।
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages