শেখ হাসিনা সরকারের উন্নয়ন ধরে রাখতে আবারও নৌকায় ভোট চাই: সাংসদ মিল্লাত।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 13 November 2018

শেখ হাসিনা সরকারের উন্নয়ন ধরে রাখতে আবারও নৌকায় ভোট চাই: সাংসদ মিল্লাত।একুশে মিডিয়া


এম ডি হাফিজুর রহমান, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি:
সিরাজগঞ্জ সদর উপজেলার ৯ নং কালিয়া হরিপুর ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়ন পরিষদের আয়োজনে মঙ্গলবার (১৩ নভেম্বর ১৮ইং) সন্ধ্যায় একমতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 
এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের এমপি  ও জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না।
তিনি বলেন, শেখ হাসিনা সরকার দেশের ব্যাপক উন্নয়ন করেছে। আওয়ামী লীগ গরীবের হক গরীবের কাছে পৌঁছে দেওয়ার রাজনীতিতে বিশ্বাসী। শেখ হাসিনা অন্যায়ের কাছে কখনো মাথা নত করে না। তাই তিনি বঙ্গবন্ধুর আদর্শে  স্বপ্ন বাস্তবায়নে ও সোনার বাংলা গড়তে দৃঢ় মনোবল নিয়ে কাজ করছেন। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন ধরে রাখতে আবারও আপনাদের নৌকায় ভোট চাই ।
সরকারের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরে বলেন, ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হয়েছে, প্রতিটি ইউনিয়নে নতুন নতুন প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠান ভবন গড়ে তোলা হয়েছে। শুধু শহরের  রাস্তা-ঘাটের উন্নয়ন হয়নি গ্রাম-বাংলার রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন করেছি। সরকার কঠিন সাহসিকতা নিয়ে স্কুল-কলেজের শিক্ষকদের বেতন বৃদ্ধি থেকে শুরু করে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতা দ্বিগুণ করেছেন। আপনারা বলুন? কোন সেক্টরে উন্নয়নের কমতি আছে? সিরাজগঞ্জের বেকার যুবক-যুবতীসহ ৫ লাখ মানুষের কর্মসংস্থানের জন্য শিল্পপার্ক ও ইকোনোমিক জোনের কাজ শুরু হয়েছে। এসব উন্নয়ন ধরে রাখতে আবারও আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে ভোট দিয়ে রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত করতে হবে। আমরা এটাই বলবো শেখ হাসিনার সরকার বারবার দরকার। এটা বলেই তিনি তার বক্তব্য শেষ করেন।
একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages