সিরাজগঞ্জের কাজিপুরে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সমাবেশ অনুষ্ঠিত।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 28 November 2018

সিরাজগঞ্জের কাজিপুরে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সমাবেশ অনুষ্ঠিত।একুশে মিডিয়া


এম ডি হাফিজুর রহমান (সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি):
সিরাজগঞ্জের কাজিপুর শুভগাছা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে এক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন ইউ পি চেয়ারম্যান হাবিবুর রহমান খোকা। উক্ত সমাবেশে উপস্থিত ছিলেন স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন, কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাকির হাসান সিদ্দিকী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী সহ আরও অনেকেই।
স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম ২২ নবেম্বর থেকে ২৮ নবেম্বর বুধবার পর্যন্ত তাঁর নির্বাচনী এলাকা কাজিপুর ও সিরাজগঞ্জ সদরের বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন, দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় সহ বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে যোগ দেন। তিনি যমুনা নদীর দুর্গম চরাঞ্চলেও কর্মসূচিতে অংশ নেন।
স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাছিম বলেন-নির্বাচন করছেন সুখের কথা, আনন্দের খবর। কিন্তু নির্বাচনকে কেন্দ্র করে কোন চক্রান্ত জনগণ মেনে নিবে না। এদেশের জনগণ ভোটের মাধ্যমে তার সমুচিত জবাব দেবে।
বুধবার (২৮ নভেম্বর ১৮ইং) দুপুরে তাঁর নির্বাচনী এলাকা কাজিপুর উপজেলার শুভগাছা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র পরিদর্শন শেষে উপস্থিত স্বতঃস্ফুর্ত জনতার উদ্দেশ্যে বক্তব্য দেন।
তিনি আরও বলেন- ঐক্যফ্রন্টের নামে কতিপয় রাজনৈতিক এতিম বি এন পি জোটের সাথে হাত মিলিয়ে নির্বাচনে অংশ নিয়ে স্রোতে গা ভাসাতে চাচ্ছেন। জনবিচ্ছিন্ন এসব নেতাদেরও জনগণ ভোটের মাধ্যমে জবাব দেবে। নির্বাচনে তাদের চরম পরাজয় হবে। গত ১০ বছরে শেখ হাসিনার সরকার দেশে অভাবণীয় উন্নয়ন করেছেন উল্লেখ করে বলেন- শুধু শহর নয়, বর্তমান সরকারের আমলে গ্রাম অঞ্চলের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হয়েছে। রাস্তা ঘাট অবকাঠামোগত উন্নয়ন হয়েছে।



একুশে মিডিয়া/এমএ
Attachments area

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages