জয়পুরহাটে অগ্নিকান্ডে ৮ জনের মৃত্যু, জীবন রক্ষা পেল না পরিবারের কেউ, এলাকার জুড়ে শোকের ছায়া-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 8 November 2018

জয়পুরহাটে অগ্নিকান্ডে ৮ জনের মৃত্যু, জীবন রক্ষা পেল না পরিবারের কেউ, এলাকার জুড়ে শোকের ছায়া-একুশে মিডিয়া


গোলাম রাব্বী,  জয়পুরহাট প্রতিনিধি: 
জয়পুরহাট শহরের আরামনগর এলাকায় বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুন লেগে একই পরিবারের ৮ জন মৃত্যু হয়েছে।
ঘটনাস্থলেই ৩ জনের মৃত্যুর পর আহত ৫ জনকে উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করলে পরে তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় রাতেই ঢাকা বার্ন হাসপাতালে যাওয়ার পথে ৫ জনের মৃত্যু হয়। গতকাল রাত ১০টার দিকে এঘটনা ঘটে। 

নিহতরা জয়পুরহাট পৌর শহরের আরামনগর এলাকার দুলাল হোসেন(৬০), তার স্ত্রী মোমেনা বেগম (৫৫),  বৃষ্টি (১৪), মোমিন আহম্মেদ (৩৫), কারিমা বেগম (৩২), যমজ মেয়ে হাসি (১৫), খুশি (১৫), শিশু সন্তান নূর হোসেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, আগুন দেখে আমরা এগিয়ে গিয়ে জানালা ভেঙ্গে ৫ জনকে উদ্ধার করতে পারি। বাকী ৩ জনকে আগুনের তাপের কারণে উদ্ধার করা সম্ভব হয়নি পরে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে উদ্ধার করে।
জয়পুরহাট ফায়ার সার্ভিসের পরিদর্শক সিরাজুল ইসলাম জানান, ফায়ার সার্ভিসের দুটি ইউনিট মিলে আগুন নিভাতে সক্ষম হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে এ অগ্নিকান্ড হতে পারে। এ অগ্নিকান্ডের ব্যাপারে উপ- সহকারি পরিচালক নিজামউদ্দিন সহ ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন হয়েছে। ৭ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন হাতে পেলে প্রকৃত ঘটনা জানা যাবে।
এ বিষয়ে সদর উপজেলা নির্বাহী অফিসার মিল্টন চন্দ্র রায় একুশে মিডিয়াকে জানান, দুর্ঘটনার পরপরই জেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সাহায্য করা হয়েছে।
এর মধ্যে আজ দুপুর ২ টায় শহরের শহীদ জিয়া কলেজ মাঠে মৃত ৫ জনের জানাজা হয়েছে এবং ৩ জনের লাশ সময়মত ঢাকা থেকে না আসায় এ রিপোর্ট লেখা পর্যন্ত জানাজা সম্পূন্ন হয়নি।
এ ভয়াবহ অগ্নিকান্ডকে ঘিরে জয়পুরহাট ও আশপাশে শোকের ছায়া নেমে এসেছে এবং হাজার হাজার মানুষ ঘটনাস্থলে উপস্থিত হচ্ছেন। একুশে মিডিয়া রিপোর্ট।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages