নবাবগঞ্জে ওসির কাছে মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 23 November 2018

নবাবগঞ্জে ওসির কাছে মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ।একুশে মিডিয়া


মোঃ জাকির হোসেন, দোহার (নবাবগঞ্জ) প্রতিনিধি:
ঢাকার নবাবগঞ্জে স্বাভাবিক জীবনে ফিরে আসার অঙ্গীকার করল মো. উজ্জল (৩২) নামে এক মাদক কারবারি। বৃহস্পতিবার বিকেলে ওসি মো. মোস্তফা কামালের কাছে আত্মসমর্পন করে সে। উপজেলার কলাকোপা ইউনিয়নের আমিরপুর গ্রামের আবুল হোসেনের ছেলে উজ্জল।

নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. কামরুল ইসলাম জানান, উজ্জল দীর্ঘ কয়েক বছর ধরে মাদক সেবন ও বিক্রয়ের সাথে জড়িত ছিল। গত দেড় বছরে দুইবার পুলিশের হাতে ধরা পড়ে মাদক মামলায় জেলও খেটেছে সে। প্রায় তিন মাস যাবত সে আদালত থেকে জামিনে আছেন। বৃহস্পতিবার দুপুরে ঢাকা জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক স্বপন সরকার উজ্জলকে থানায় নিয়ে আসেন। এসময় উজ্জলের সাথে তার বোন ছিল। থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামালের কাছে উজ্জল স্বাভাবিক জীবনে ফিরে যেতে পুলিশের সহযোগিতা কামনা করেণ। ওসি এতে সম্মত হন। পরে অঙ্গিকারনামায় স্বাক্ষর রেখে উজ্জলকে ছেড়ে দেয়া হয়।
উজ্জল জানান, আমি আমার ভুল বুঝতে পেরেছি। বিপথে জড়িয়ে দীর্ঘসময় পরিবার থেকে দূরে সরে গিয়েছিলাম। স্বজনরাও আমার সাথে সম্পর্ক ছিন্ন করেছিল। আমিও দুরে থেকে একাকিত্ম অনুভব করেছি। আমি স্বাভাবিক জীবনে ফিরে যেতে চাই। চাই পরিবারের সাথে একত্রিত হতে। এসময় অন্যান্য মাদক ব্যবসায়ী ও সেবীদের স্বাভাবিক জীবনে ফিরে আসার আহবান জানান উজ্জল।
নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল একুশে মিডিয়াকে বলেন, নবাবগঞ্জের মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের প্রতি আহ্বান- “তোমরা উজ্জলের মতো দৃষ্টান্ত স্থাপন করো। পরিবার ও সমাজের কথা ভেবে স্বাভাবিক জীবন ফিরে যাও।” যারা স্বাভাবিক জীবনে ফিরে আসতে চাইবে তাদেরকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন তিনি। 

একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages