আটোয়ারী আলোয়াখোয়ার রাশ মেলা উদযাপনের প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 10 November 2018

আটোয়ারী আলোয়াখোয়ার রাশ মেলা উদযাপনের প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত।একুশে মিডিয়া


আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি- নিতিশ চন্দ্র বর্মন (নিরব):
পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় ঐতিহাবাহী আটোয়ারী আলোয়াখোয়ার রাশ মেলা উপলক্ষে-  আজ ১০/১১/২০১৮ইং তারিখ, রোজ-শনিবার সকাল ১১ ঘটিকার সময় আটোয়ারী আলোয়াখোয়ার রাশ মেলা উদযাপনের লক্ষে এক প্রস্তুতি মুলক সভা অনুষ্ঠিত হয় ।
এই সময় আটোয়ারী উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানার সভাপতিত্বে প্রস্তুতিমুলক সভায় প্রধান অতিথী সাবিনা ইয়সমিন জেলা প্রশাসক ও আটোয়ারী রাশ মেলার সভাপতি রেখে মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান ওমর আলীকে আটোয়ারী আলোয়াখোয়ার রাশ মেলার সাধারণ সম্পাদক পদে নিবাচিত করেন।
প্রস্তুতি সভায় বিশেষ অতিথী পুলিশ সুপার গিয়াস উদ্দীন আহম্মেদ। এই সময় প্রধান অতিথি ও বিশেষ অতিথি মহোদয় বলেন যে, আসন্ন জাতীয় নির্বাচন ও সার্বিক আইন-শৃখলা বজায় রেখে মেলা উদযাপনের বিভিন্ন পরামর্শ দেন। মেলা করার আশ্বাস দেন তবে দলমত ভেদাভেদ না রাখা কথা বলেন এবং মেলায় সবার সহযোগিতার আশা করেন।
অতিরিক্ত জেলা প্রশাসক গোলাম আজমের সঞ্চালনায় ঐতিহ্যবাহী মেলাটিকে আরো গতিশীল করার অনুরোধ জানিয়ে অন্যান্যদের মধ্যে ব্যক্তব্য রাখেন সাবেক উপজেলা পরিষদের চেয়াম্যান ও বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম সহ আটোয়ারী সরকারী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলু করিম ও বাবু কমলেশ চন্দ্র ঘোষ সভাপতি ফকিরগঞ্জ বণিক সমিতি সহ  ৪নং রাধানগর চেয়ারম্যান আবু জাহেদ, তোড়িয়া ই্উপি চেয়াম্যান আবুল কালাম আজাদ ও নজরুল ইসলাম দুলাল ধামোর ইউপি চেয়ারম্যান সহ  আটোয়ারী প্রেস ক্লাবের সাধারন সম্পাদক জিল্লুর সরকার ও আটোয়ারী উপজেলা প্রেস ক্লাব সাধরন সম্পাদক ইউসুফ আলী, সিনিয়র সাংবাদিন রকি ও ইউপি সদস্য সুবাস রায়, সহ গণমাধ্যমকর্মী, গণমান্য ব্যক্তিবর্গ ও ফকিরগঞ্জ বাজার বণিক সমিতির ব্যবসায়ী গণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
একুশে মিডিয়া/এবি

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages