৭ দফা মেনে না নেওয়া পর্যন্ত দেশে কোনও নির্বাচন হবে না: রাজশাহীতে মান্না-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 9 November 2018

৭ দফা মেনে না নেওয়া পর্যন্ত দেশে কোনও নির্বাচন হবে না: রাজশাহীতে মান্না-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, রাজশাহী রিপোর্ট:
বিএনপির নেতাকর্মীদের গ্রেপ্তার করে একতরফা নির্বাচনী বৈতরণী পার করা সম্ভব নয়। ঐক্যফ্রন্ট নির্বাচন বানচাল করতে চায় না। ৭ দফা মেনে না নেওয়া পর্যন্ত দেশে কোনও নির্বাচন হবে না। এসব কথা বলেছেন, জাতীয় ঐক্যফ্রন্টের  নেতা মাহমুদুর রহমান মান্না।
আজ শুক্রবার বিকেলে রাজশাহীর আলিয়া মাদরাসা মাঠে আয়োজিত জাতীয় ঐক্য্যফ্রন্টের বিভাগীয় জনসভায় তিনি এ কথা বলেছেন।
তিনি আরও বলেছেন, ঐক্যফ্রন্ট যাতে নির্বাচনে অংশ নিতে না পারে সরকার সে ফাঁদ পেতেছে। আমরা আবারও নির্বাচন কমিশনের কাছে আহ্বান জানাই তফসিল পেছানোর। আমাদের দাবি না মানলে কোনও নির্বাচন নয়।
সরকারকে হুঁশিয়ার করে তিনি বলেন, এক মাঘে শীত যায় না। এটি ভুলে গেলে চলবে না। বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে যদি এক শীত কারাগারে কাটাতে হয়, শেখ হাসিনাকে ১০ শীত কাটাতে হবে।
নেতাকর্মী ও সমর্থকদের উদ্দেশে মান্না বলেন, ঢাকায় আসেন, দেখি ওরা আমাদের কথা শুনে কিনা। আমরা আলোচনা করে সমাধানের প্রস্তাব দিয়েছি। কিন্তু সরকার সেগুলো বাস্তবায়ন করেনি। কিন্তু এরই মাঝে নির্বাচন কমিশন তফসিল ঘোষণা করেছে।
আজ শুক্রবার জুমার নামাজের পর পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে জনসভা শুরু হয়। 
জনসভায় উপস্থিত ছিলেন, কৃষক শ্রমিক জনতা লীগের চেয়ারম্যান ও ঐক্যফ্রন্টের শরিক দলের নেতা বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীরউত্তম, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, এলডিপির সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ, বিজেপির সভাপতি আন্দালিব রহমান পার্থ, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, জেএসডির সভাপতি আ স ম আব্দুর রবসহ জাতীয় ঐক্যফন্টের নেতাকর্মীরা।
জনসভায় সভাপতিত্ব করেন জাতীয় ঐক্যফ্রন্টের রাজশাহী বিভাগীয় সমন্বয়ক ও বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু।
একুশে মিডিয়া।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages