ময়মনসিংহ জেলা তাঁতী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 14 November 2018

ময়মনসিংহ জেলা তাঁতী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত।একুশে মিডিয়া




শফিউর রহমান সেলিম,ময়মনসিংহ প্রতিনিধি:
ময়মনসিংহ জেলা তাঁতী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। অাজ বুধবার দুপুরে ২ টায় সিটি কর্পোরেশনের শহীদ সাহাবুদ্দিন মিলনায়তন জেলা তাঁতী লীগের আহবায়ক মো: তাইজুল ইসলাম সভাপতিত্বে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
জেলা তাঁতী লীগের সদস্য সচিব শেখ মো: অামানুল ইসলাম জলিল সঞ্চালনায় বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এছাড়াও সভায় উপস্থিত ছিলেন জেলা তাঁতী লীগের নেতৃবৃন্দ।
এসময় উপস্থিত ছিলেন, যুগ্ম অাহ্বায়ক(২) অাবুল কালাম অাজাদ, যুগ্ম অাহ্বায়ক(৩),টুটুল তাললুকদার বিদ্যুত,যুগ্ম অাহ্বায়ক(৪),জয়ন্ত দাস জয়, যুগ্ম অাহ্বায়ক(৫), অাব্দুল জলিল,যুগ্ম অাহ্বায়ক(৬),মো: অানোয়ার হোসেন, যুগ্ম অাহ্বায়ক(৬),অানোয়ার হোসেন।
সদস্য সচিব হিসাবে উপস্থিত ছিলেন, অামিনুল ইসলাম জলিল, মেহেদী হাসান রাসেল, এসএম অাবু সাঈদ (মুক্তিযোদ্ধা), অাবু সিদ্দিক সুমন, নাদির হোসেন মানিক, সাইফুল ইসলাম মিলন, দৌলত অালী, হামিদুল হক,হাবিবুর রহমান, অানোয়ারুল ইসলাম,সোহেল রানা, মাহাবুব অালম রাফেল, শাহিন তালুকদার, অাযহারুল ইসলাম টিটু, কাজী অানারুল হক, মোস্তাকিম বিল্লাহ(বাদল), সুলতান মাহমুদ, মো:শহিদুল্লাহ,ফারুক অাহম্মেদ,মাসুম বিল্লা বাদল, মো: কামরুজ্জামান, শেখ রবিন, রবিউল কাউসার, জহিরুল ইসলাম কোহিনুর, কাইসার অাহম্মেদ সুমন, মুক্তার হোসেন, সঞ্জয় সাহা, মো: একরাম, হুমায়ুন কবির হিরা,বাবুল মুন্সি, সুমন মাহম্মুদ, চাঁন মিয়া, এস.এম কামরুজ্জামান, এইচ.এম ফরহাদ, বাবুল মিয়া।
ময়মনসিংহ তাঁতীলীগের নেতৃবৃন্দ বলেন, অাওয়ামীলীগের যে কোন জনসভা, মিছিল, মিটিং সফল করার জন্য জেলা তাঁতী লীগ তাদের নেতৃবৃন্দ নিয়ে যোগদান করবে। যাতে জেলা তাঁতী লীগ একটি শক্তিশালী সংগঠন তা জনসভায় অংশগ্রহণ করেই বুঝিয়ে দিতে হবে। সকল উপজেলা তাঁতীলীগের কমিটি বিলুপ্ত করেন।
তারা আরো বলেন, এখন এমন এক সময় চলছে শুধু বিএনপি জামাত অভ্যন্তরীণ ষড়যন্ত্রে লিপ্ত নয়, তারা দেশের বাইরেও ষড়যন্ত্র করে চলেছে। এই বিএনপি-জামাতের মত সন্ত্রাসী দল থেকে দেশ এবং দেশের জনগণকে নিরাপদ রাখার জন্য ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে। আবার দেশরত্ন শেখ হাসিনার সরকার যে উন্নয়ন করে চলেছে তা সাধারণ মানুষের মাঝে পৌঁছে দিতে হবে।
ডিসেম্বরে ৩০ তারিখে নির্বাচন যাতে নৌকা বিজয়ী হয় সে দিকে খেয়াল রাখতে হবে সবাইকে । তাঁতীলীগ ময়মনসিংহের প্রত্যেক জেলায় নৌকার প্রচারনা করতে পারে সে দিকে বিশেষ ভাবে ভূমিকা রাখতে হবে। সরকারে যত অর্জন যাতে বিলীন না হয়ে যায় তা আমাদের সকলকে প্রতিদিন গ্রামেগঞ্জে প্রচার করা এবং নৌকার পক্ষে ভোট চাওয়া।
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages