নড়াইলে যুব প্রশিক্ষণ কেন্দ্রের বড়কর্তার কারণে বেতন পাচ্ছে না কর্মচারীরা।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 15 November 2018

নড়াইলে যুব প্রশিক্ষণ কেন্দ্রের বড়কর্তার কারণে বেতন পাচ্ছে না কর্মচারীরা।একুশে মিডিয়া

নড়াইল যুব উন্নয়ন অধিদপ্তর: ছবি-একুশে মিডিয়া।

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:
নড়াইল যুব প্রশিক্ষণ কেন্দ্রের ডেপুটি কো-অর্ডিনেটর মো. জাকাত আলী কর্মস্থলে যোগদান না করায় বেতন পাচ্ছেন না ১৭ কর্মচারী।
জানা যায়, কেন্দ্রের ৯ কর্মকর্তা-কর্মচারী ২ মাস এবং উপ-পরিচালকের কার্যালয়ের ৮ প্রকল্প কর্মকর্তা-কর্মচারী এক মাস ধরে বেতন পাচ্ছেন না। ডেপুটি কো-অর্ডিনেটর বিল সীটে স্বাক্ষর না করলে তারা বেতন পাবেন না। সরকারি আদেশে ৩ অক্টোবর ডেপুটি কো-অর্ডিনেটর মো. জাকাত আলীকে গাইবান্ধা থেকে নড়াইলে এবং নড়াইলের ডেপুটি কো-অর্ডিনেটর ইকবাল মাহমুদকে ঝিনাইদহে বদলি করা হয়।
যুব উন্নয়ন অধিদফতর মহাপরিচালকের কার্যালয়ের উপ-পরিচালক (প্রশাসন) মো. আ. হামিদ খান ২৫ অক্টোবরের মধ্যে মো. জাকাত আলীকে নড়াইলে নতুন কর্মস্থলে যোগদানের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হয়। অন্যথায় ২৮ তারিখ থেকে তাৎক্ষণিকভাবে অবমুক্ত বলে গণ্য হবেন।
নড়াইল যুব প্রশিক্ষণ কেন্দ্রের ডেপুটি কো-অর্ডিনেটর ইকবাল মাহমুদ ঝিনাইদহে যোগদান করলেও গাইবান্ধা যুব প্রশিক্ষণ কেন্দ্রের ডেপুটি কো-অর্ডিনেটর মো. জাকাত আলী নড়াইলে যোগদান করেননি।
নড়াইল যুব প্রশিক্ষণ কেন্দ্রের সহকারী পরিচালক এ এম সাইফুল আনাম একুশে মিডিয়াকে বলেন, যেসব কর্মকর্তা-কর্মচারি বেতন পাচ্ছেন না তারা সরকারের বরাদ্দ থেকে বেতন পেয়ে থাকেন।
নতুন অফিসার না আসায় তারা বেতন তুলতে পারছেন না। তবে নড়াইলে তার যোগদানের ব্যাপারে উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে। শুনেছি নতুন এ কর্মকর্তা ট্রানজিট সুবিধা ভোগ করে কর্মস্থলে যোগদান করবেন।

একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages