গাইবান্ধায় এক কলেজ ছাত্রের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 2 November 2018

গাইবান্ধায় এক কলেজ ছাত্রের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, মোঃ শাহরিয়ার কবির আকন্দ, গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধার গোবিন্দগঞ্জে ২রা নভেম্বর শুক্রবার মশিউর রহমান (১৯) নামের এক কলেজছাত্রের লাশ ধানক্ষেত থেকে উদ্ধার করেছে পুলিশ। মশিউর রংপুর সরকারি কলেজ থেকে এইচ এস সি পরিক্ষায় অংশ নিয়েছিল।
জানা গেছে, গোবিন্দগঞ্জ পৌরসভার বর্ধনকুঠি খানাবাড়ি এলাকার ধানক্ষেতে এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। এসময় স্থানীয়রা হৈ চৈ শুরু করলে আশপাশের লোকজন ছুটে আসে। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।
মশিউর রহমানের পরিবারের লোকজন জানায়, বৃহস্পতিবার বিকেলে মশিউর বাড়ী থেকে বেরিয়ে  যায়। রাতে বাড়ীতে না ফেরায় তার ফোনে কল দেয়া হয়। কিন্তু ফোনটি রিসিভ করা হয়নি। তার সন্ধানে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করা হয়। কিন্তু কোথাও তার সন্ধান পাওয়া যায়নি। এতে তাদের সন্দেহ হলে রাতেই থানায় জানানো হয়। তারা আরো জানান, ওসি মেহেদী হাসান বলেছিলেন লিখিত অভিযোগ দিতে এবং সকাল পর্যন্ত অপেক্ষা করতে বলেছিলেন তিনি।
এরপর শুক্রবার সকালে ওই এলাকার লোকজনের হৈ চৈ শুনে ঘটনাস্থলে এসে পরিবারে লোকজন দেখেন দেহ পড়ে রয়েছে। তবে কেন তাকে হত্যা করা হয়েছে সে বিষয়ে এখনো কিছু জানতে পারেননি। মশিউরের ব্যবহৃত ফোনটি ঘটনাস্থলেই পাওয়া যায়। মশিউর গোবিন্দগঞ্জ পৌরসভার বর্ধনকুঠি খানাবাড়ি গ্রামের আব্দুল মান্নানের ছেলে। 
এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানায় ওসি মেহেদী হাসান বলেন, মশিউর রহমানের লাশ উদ্ধার করা হয়েছে। তদন্ত না করে মৃত্যুর কারণ সম্পর্কে কিছু বলা যাচ্ছে না।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages