নরসিংদীতে আ’লীগের দুপক্ষে সংর্ঘষে প্রতিপক্ষের গুলিতে ছাত্র নিহত ও গুলিবিদ্ধ ৬।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 16 November 2018

নরসিংদীতে আ’লীগের দুপক্ষে সংর্ঘষে প্রতিপক্ষের গুলিতে ছাত্র নিহত ও গুলিবিদ্ধ ৬।একুশে মিডিয়া


একুশে মিডিয়া, নরসিংদী প্রতিনিধি:
আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে প্রতিপক্ষের গুলিতে এসএসসি পরীক্ষার্থী একজন নিহত হয়েছেন। নরসিংদী জেলার  রায়পুরা উপজেলায় আজ শুক্রবার (১৬ নভেম্বর) সকালে রায়পুরের বাঁশগাড়ি ইউনিয়নের বাঁশগাড়ি গ্রামের বালুমাঠ এলাকায় এই ঘটনা ঘটে। এই দুর্ঘটনায়  গুলিবিদ্ধ হয়েছেন আরও ছয়জন।
নিহত বাঁশগাড়ি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী তোফায়েল রানা (১৬)। সে বাঁশগাড়ি গ্রামের আবদুল্লাহ ফকিরের ছেলে
সংর্ঘষে র্ঘটনায় আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ৩জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল এ পাঠানো হয়েছে।
নিহতের স্বজনরা একুশে মিডিয়াকে জানান, দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত হাফিজুর রহমান সাহেদ সরকারের সমর্থক ও সাবেক উপজেলা আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান প্রয়াত সিরাজুল হকের সমর্থকদের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। এরই ধারাবাহিকতায় দুপক্ষের হামলা ও পাল্টা হামলায় চেয়ারম্যান সিরাজুল হকসহ একাধিক নিহতের ঘটনা ঘটেছে।
এরই জের ধরে শুক্রবার সকালে বাঁশগাড়ি গ্রামের বালুমাঠ এলাকায় বর্তমান চেয়ারম্যান আশরাফুল হক ও বাবুল মেম্বারের সমর্থক ও প্রয়াত হাফিজুর রহমান সাহেদ সরকারের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।
রায়পুরা থানার অফিসার ইনর্চাজ (ওসি) মহসিন উল কাদির ঘটনার সত্যতা নিশ্চিত করে একুশে মিডিয়াকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। আধিপত্য বিস্তারের জের ধরে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages