কাজিপুরে গৃহবধু গণধর্ষণের শিকার! আটক ১-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 4 November 2018

কাজিপুরে গৃহবধু গণধর্ষণের শিকার! আটক ১-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, এম ডি হাফিজুর রহমান (সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি):
সিরাজগঞ্জ জেলাধীন কাজিপুর থানার সোনামুখী ইউনিয়নের পারুলকান্দি গ্রামে শনিবার (০৩ নভেম্বর ১৮ইং) রাতে এক গৃহবধু গণধর্ষণের শিকার হয়েছে। পরদিন স্থানীয় লোকজনের সসহায়তায় রোববার (০৪ নভেম্বর ১৮ইং) কাজিপুর থানা পুলিশ এক ধর্ষককে আটক করেছে।
স্থানীয়সূত্রে ও সোনামুখি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজগর আলী জানান, ধুনটের বথুয়াবাড়ি গ্রামের গৃহবধূ (২১) গত শনিবার (০৩ নভেম্বর ১৮ইং) হরিনাথপুর গুচ্ছগ্রামে ওধুষের জন্যে কবিরাজের বাড়িতে যায়। সন্ধ্যে সাড়ে ছয়টায় দিকে ঔষুধ নিয়ে অটো ভ্যানযোগে শ্বশুরবাড়ি ধুনটের বথুয়াবাড়ি যাওয়ার জন্য রওনা দেয়। ভ্যানাটি পারুলকান্দি ইটভাটার নিকট পৌঁছালে মোটর সাইকেল যোগে তিন বখাটে এসে অটোভ্যানের গতিরোধ করে। এবং তারা গৃহবধুকে ভ্যান থেকে নামিয়ে পাশের একটি ইউক্যালিটটাস বাগানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়।
গৃহবধুর চিৎকারে স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করে বাবার বাড়ি হরিনাথপুর নিয়ে যায়।
খবর পেয়ে কাজিপুর থানা পুলিশ রোববার (০৪ নভেম্বর ১৮ইং) দুপুরে ওই গ্রামে যায়। এর আগে বেলা ১১ টার দিকে হরিনাথপুর বাজারে এই বিষয়ে এক সালিশ বৈঠক বসে। বৈঠকে অটোভ্যান চালক নাটাবাড়ি গ্রামের জাহাঙ্গির আলম তিন ধর্ষকের নাম প্রকাশ করে। এরা হল পারুলকান্দি গ্রামের আফজাল হোসেনের ছেলে রেজাউল হোসেন, আব্দুর রাজ্জাকের ছেলে শিপন মিয়া ও হাফিজার মন্ডলের ছেলে বকুল হোসেন আরিফ।
স্থানীয় জনতা বকুল হোসেন আরিফকে ধরে পুলিশে দেয়। অপর তিন ধর্ষক উপস্থিত না হওয়ায় তাদের জিম্মাদার পারুলকান্দি গ্রামের আসাদুল ও তোজাম মাস্টারকে পুলিশ আটক করে থানায় নিয়ে যায়।
ধর্ষিতা গৃহবধুকে ডাক্তারী পরীক্ষার জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এবং এই বিষয়ে থানায় চারজনকে আসামী করে মামলা হয়।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages