প্রতীক বরাদ্দের পর আ’লীগের নির্বাচনী ইশতেহার ঘোষণা করবে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 24 November 2018

প্রতীক বরাদ্দের পর আ’লীগের নির্বাচনী ইশতেহার ঘোষণা করবে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, রিপোর্ট:
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রতীক বরাদ্দের পর আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার জাতির সামনে তুলে ধরবেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বললেন আওয়ামী লীগের ইশতেহার প্রণয়ন উপকমিটির আহ্বায়ক ও দলটির সভাপতিমণ্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক।
আজ শনিবার বিকেলে রাজধানীর ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবনে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।
ড আব্দুর রাজ্জাক বলেন, আপনারা জানেন নির্বাচনের তফসিল ঘোষণা হওয়ার পর এখন ক্যাম্পেইনের উপরে নিষেধাজ্ঞা আছে। কিন্তু ইশতেহার একটা 
ম্পেইনের বিষয়। তাই কমিশন যখন প্রতীক বরাদ্দ করবে তারপর কিংবা এক দুইদিন পর আমাদের নেত্রী জাতির সামনে ইশতেহার তুলে ধরবেন।
ইশতেহারের স্লোগান নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ইশতেহারের জন্য আমরা কয়েকটি স্লোগান ঠিক করেছি। ওইসব স্লোগানের ভেতর থেকে যেকোন একটি স্লোগান আমাদের নেত্রী সিলেক্ট করবেন।
তিনি বলেন, আমরা ইশতেহার নিয়ে জনগণের কাছে যাব, নৌকা নিয়ে যাব। আশাকরি, ইশতেহার জনগণের কাছে প্রশংসিত হবে। জনগণ আওয়ামী লীগের নির্বাচনী কৌশলকে সাদরে গ্রহণ করবে। আরটিভি অনলাইন সূত্র একুশে মিডিয়া রিপোর্ট।


একুশে মিডিয়া, এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages