যশোর ৮৫-১ ও ৩ আসনে নৌকার মাঝি শেখ আফিল উদ্দিন ও কাজী নাবিল আহমেদ।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 25 November 2018

যশোর ৮৫-১ ও ৩ আসনে নৌকার মাঝি শেখ আফিল উদ্দিন ও কাজী নাবিল আহমেদ।একুশে মিডিয়া

 

এবিএস রনি, যশোর জেলা প্রতিনিধি:
শত জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোর ৮৫- ১ (শার্শা) আসনে আওয়ামীলীগের নৌকার মনোনয়ন পেলেন  বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন, ও যশোর ৮৫-৩ (যশোর সদর) আসন থেকে আবারও আওয়ামী লীগের মনোনয়ন পেলেন বর্তমান সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ।
রোববার সকালে ঢাকার বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে এই চিঠি বিতরণ শুরু হয়।
নির্বাচন কমিশনে মনোনয়নপত্র জমা দেওয়ার সময় দলীয় মনোনয়নের এই প্রত্যায়নপত্রও জমা দিতে হবে। দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বাক্ষরে এই প্রত্যায়নপত্র যারা জমা দেবেন, কেবল তারাই নৌকার প্রার্থী বিবেচিত হবেন।
মনোনীতরা সকাল থেকে আওয়ামী লীগ কার্যালয়ে এসে দপ্তর সম্পাদক আব্দুস সোবাহান গোলাপের কাছ থেকে মনোনয়নের চিঠি সংগ্রহ করছেন।
এই বিষয়ে শেখ আফিল উদ্দিন বলেন, শার্শার সকল প্রানপ্রিয় সম্মানিত এলাকাবাসী ও অামার নেতাকর্মী ভাইবোনসহ সকলের প্রতি অামার বিনীত অাহ্বান, অাসুন অামরা ঐক্যবদ্ধভাবে অাগামী নির্বাচনে গনতন্ত্র, উন্নয়ন ও সমৃদ্ধির লক্ষ্যে নৌকা প্রতীককে জয়যুক্ত করি। ও কাজী নাবিল আহমেদ বলেন, আমাদের মূল লক্ষ্য হলো নৌকাকে জয়যুক্ত  করে বঙ্গবন্ধু কন্য শেখ হাসিনার হাত কে আরো শক্তিশালী করতে হবে। তিনি আরো বলেন, আসুন আমার সদরের প্রানপ্রিয় সম্মানিত এলাকাবাসী ও অামার নেতাকর্মী ভাইবোন সকলে ভেদাভেদ ভুলে গিয়ে একযোগে নৌকার পক্ষে কাজ করি, এবং নৌকাকে জয়যুক্ত করে আমাদের প্রিয় দেশকে উন্নয়নের দিকে অগ্রসার হয়। 
উল্লেখ্য-  আলহাজ্ব শেখ আফিল উদ্দিন দুই বার সফল সংসদ সদস্য হয়ে এবার ৩য় বারের মত  ও সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ ২য় বারের মত নৌকার মাঝি হলেন।


একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages