ময়মনসিংহে শিশু ফারজানা হত্যার মূলঘাতক শফিক গ্রেফতার : এসপির প্রেস ব্রিফিং।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 12 November 2018

ময়মনসিংহে শিশু ফারজানা হত্যার মূলঘাতক শফিক গ্রেফতার : এসপির প্রেস ব্রিফিং।একুশে মিডিয়া


শফিউর রহমান সেলিম, ময়মনসিংহ প্রতিনিধি:
ময়মনসিংহে বিয়ের অনুষ্ঠান থেকে ৬ বছরের শিশু ফারজানা আক্তারকে ডেকে নিয়ে হত্যা করে লাশ ফেলে যাওয়ার তিন দিনের মধ্যে ঘাতকচক্রের মুলহোতাকে পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত শফিক পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডের দায় স্বিকার করেছে বলে পুলিশ সুপার শাহ আবিদ হোসেন সোমবার সকালে এক প্রেস ব্রিফিংয়ে দাবী করেন।
পুলিশ সুপার বলেন, ভালুকার পাচগাও গ্রামের ফজলুল হকের শিশু কন্যা ফারজানা গত ৯ নভেম্বর সকালে পার্শ্ববর্তী জনৈক মন্তুর বাড়িতে বিয়ের অনুষ্ঠানে যায়। দুপুর পর্যন্ত ঐ শিশু বাড়িতে ফিরে না আসায় তাকে খুজতে মা বিয়ে বাড়িসহ বিভিন্ন স্থানে সন্ধান এবং মাইকিং করে। রাত নয়টার দিকে পার্শ্ববর্তী সামাদের বাশঝাড়ে বাঁশের সাথে গলায় ছেড়া লুঙ্গি দিয়ে পেচানো অবস্থায় ফারজানা আক্তারের লাশ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। পরদিন ১১ নভেম্বর সকালে পুলিশ সুপার শাহ আবিদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার এস এ নেওয়াজী ঘটনাস্থল পরিদর্শন করে। নির্মম শিশু হত্যাকান্ডের রহস উদঘাটন ও প্রকৃত খুনীদের গ্রেফতারে ডিবি ও ভালুকা পুলিশকে নির্দেশ দিলে পুলিশ তাৎক্ষনিক অভিযানে নামেন। এ সময় পার্শ্ববর্তী শফিকের বাড়ি থেকে লাশের গলায় পোচানো লুঙ্গির ছেড়া অংশের বেশ কিছু অংশ পেয়ে জব্দসহ শফিককে রবিবার আটক করে।
ঘাতক শফিকের বরাত দিয়ে পুলিশ সুপার আরো বলেন, আটককৃত শফিক পুলিশের প্রাথমিক জিজ্ঞাবাসে হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বিকার করেছে। নিহত ফারজানার পিতার সাথে তার আপন ভাই শফিকুল ইসলাম ও তার স্ত্রী মিনারার সাথে জমি সংক্রান্ত বিরোধ ছিল বলে শফিক জানায়। এছাড়া শফিক (আটককৃত) তাকে মোবাইল চুরির ঘটনায় চোর সাব্যস্থ করে ফারজানার পিতা। এ রিবোধের জের ধরে ফারজানার চাচা শফিকুল ইসলাম, স্ত্রী মিনারা এবং মোবাইল চোর শফিক (আটককৃত) কৌশলে তাকে হত্যা করে লাশ ফেলে পালিয়ে। পুলিশ সুপার বলেন, ঘাতকচক্রের একজনকে গ্রেফতার করা হয়েছে। তবে মিনারা পুলিশের জালের ভিতরেই রয়েছে। যে কোন সময় তাকে গ্রেফতার করা হবে। অতিসত্বর ঘাতক চাচা শফিকুল ইসলামকেও গ্রেফতার করা সম্ভব হবে বলে তিনি দাবী করেন।
প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবির, এস এ নেওয়াজী, আল আমিন, ডিবির ওসি শাহ কামাল আকন্দসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages