আগামীকাল চট্টগ্রাম নগরের আওয়ামী লীগের ৬ প্রার্থীর মনোনয়নপত্র ফরম দাখিল।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 27 November 2018

আগামীকাল চট্টগ্রাম নগরের আওয়ামী লীগের ৬ প্রার্থীর মনোনয়নপত্র ফরম দাখিল।একুশে মিডিয়া


রোমান চৌধুরী, চট্টগ্রাম থেকে:
চট্টগ্রাম সিটি মেয়রের সাথে নওফেল -বাদলের সাক্ষাৎমহানগরের চট্টগ্রাম -৯ আসন প্রার্থী ব্যারিস্টার মহীবুল হাসান চৌধুরী নওফেল এবং চট্টগ্রাম- ৮ আসন প্রার্থী মঈনুদ্দিন খান বাদল আজ সোমবার (২৭ নভেম্বর) বিকাল ৩ টার সময় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন
মনোনয়ন লাভের পর আজ সকালে চট্টগ্রাম পৌঁছেই নওফেল মেয়র নাছিরের সাথে সাক্ষাৎ করতে এসেছেন। সাক্ষাতে দুই প্রার্থী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের বিজয়ে করণীয় নিয়ে নানামুখী আলাপ আলোচনা করেন। 

আলাপে কোতোয়ালি আসনে ইভিএম পদ্ধতির ব্যবহার, মহাজোটীয় সমন্বয়ের মাধ্যমে নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিতকরণের বিষয়গুলো উঠে এসেছে। 
সাক্ষাতে মেয়র বলেন, এই নির্বাচন সম্পূর্ণ ভিন্ন প্রেক্ষাপটের নির্বাচন। জনগনের কাছে আওয়ামী লীগ সরকারের ঈর্ষনীয় উন্নয়ন কর্মকাণ্ড উপস্থাপন করতে হবে। সকল থানা,ওয়ার্ড, ইউনিট থেকে শুরু করে প্রান্তীয় পর্যায়ের নেতাকর্মীদেরকে জনগণের দুয়ারে দুয়ারে যেতে হবে। জনগণ যাতে সুষ্ঠু নির্বিঘ্ন পরিবেশে ভোটাধিকার প্রয়োগ করতে পারে সে বিষয়টি আমাদেরকে নিশ্চিত করতে হবে। জনগন ভোট দিলে আওয়ামী লীগের বিজয় অবশ্যম্ভাবী। 
এসময় ব্যারিস্টার নওফেল তার আসনে ইভিএম পদ্ধতির ব্যবহার প্রসঙ্গে কথা তুলেন। তিনি বলেন, কোতোয়ালি আসনে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ নিয়ে আমরা আবেদন করেছি। কমিশন আবেদন মঞ্জুর করেছে। এখন এই আসনে আওয়ামী লীগকে অবশ্যই জিততে হবে। ইভিএম সরকারের ডিজিটালাইজেশন বাস্তবায়নের সর্বাধুনিক প্রজেক্ট। এর সাথে আওয়ামী লীগের ভাবমূর্তি জড়িত। 
 তিনি আরো বলেন, আমি ব্যক্তি নই।দল আমাকে নির্বাচন করার সুযোগ দিয়েছেন। আমি দলের একজন নগন্য কর্মী হয়ে নির্বাচন করছি। আওয়ামী লীগকে ভোট দেয়ার জন্য জনগণ উন্মুখ হয়ে আছে। আমি চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং নগরের মেয়রের সাথে দেখা করতে আসছি।
নওফেলের সাথে সুর মিলিয়ে মেয়র নাছির যোগ করে বলেন, কোতোয়ালি আসন আমাদের আসন। নেতাকর্মীরা আন্তরিক ভাবে কাজ করলে আমরা অবশ্যই জিতব। ইভিএম'র ব্যাপারে ভোটারদের মাঝে আগাম ধারণা প্রয়োগ নিয়ে উদ্যোগ নেয়া যেতে পারে। ইভিএম পদ্ধতি শতভাগ নিরঙ্কুশ ভোট প্রদান পদ্ধতি। 
তিনি এসময় ডিসেম্বর মাসে সেবা সংস্থাগুলোকে রাস্তা না কাটার নির্দেশনা প্রদানের বিষয়টি উপস্থাপন করেন। 
সাক্ষাতে মঈনুদ্দিন খান বাদল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রার্থীতা দিয়েছেন। প্রার্থী যে কেউ হতে পারেন। প্রার্থীতা কোন ব্যক্তি বিষয় নয়।এটা সার্বজনীন দলীয় বিষয়। দল যাকে মনোনয়ন দিয়েছেন তার বিজয়ে আমাদেরকে সর্বস্ব বাজি রেখে কাজ করতে হবে। আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার জন্য নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। নইলে সমস্ত উন্নয়ন অগ্রগতি থমকে যাবে। আর তার মূল্য দিতে হবে জনগনকে। দুর্ভোগ পোহাতে হবে জনগণকে। 
মহাজোটের নেত্রী এবার নবীন-প্রবীনদের সমন্বয়ে দেশ উন্নয়নের পরিকল্পনা গ্রহণ করেছেন। চট্টগ্রামে দৃষ্টান্ত ব্যরিস্টার নওফেল।আমরা পুরোনোরা চলে যাবো। নতুনরা এই জায়গা পূরণ করবে।


একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages