নড়াইলে পুলিশ সুপারের গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবাসহ গ্রেফতার-১।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 25 November 2018

নড়াইলে পুলিশ সুপারের গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবাসহ গ্রেফতার-১।একুশে মিডিয়া


উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:
নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম এর নিকট আসা এক গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবাসহ এক মাদকব্যবসায়ী গ্রেফতার করেছে নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের একটি চৌকশ টিম।
গ্রেফতারকৃত মাদকব্যবসায়ীর নাম আবু তৌহিদ (ডেঞ্জার)। সে নড়াইল সদর উপজেলাধীন দারিয়াপুর গ্রামের মৃত আবু দাউদের ছেলে। রবিবার (২৫ নভেম্বর) দুপুর ২টায় নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের এসআই জামারতের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স এএসআই কামরুজ্জামান, সেলিম, মোস্তফা ও কনস্টেবল জাহাঙ্গীর, সুজন, রাজু, সুইটকে সঙ্গে নিয়ে অভিযান চালিয়ে তাকে নড়াইল জেলার সদর উপজেলাধীন আউড়িয়া ইউনিয়নের নাকশী গ্রাম থেকে গ্রেফতার করে।
গ্রেফতারের সময় তার কাছ থেকে ২৫ পিচ ইয়াবা উদ্ধার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।
পুলিশ সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃত আকাশ খান দীর্ঘদিন ধরে ইয়াবার ব্যবসা করছে এবং ইয়াবা বিক্রির উদ্দেশ্যে নাকশী গ্রামে অবস্থান করছে মর্মে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম এর নিকট একটি গোপন সংবাদ আসে। ওই সংবাদের পরিপ্রেক্ষিতে বিষয়টি খতিয়ে দেখার জন্য নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের এসআই জামারতকে নির্দেশ দিলে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে ওই এলাকায় অবস্থান করে আবু তৌহিদ (ডেঞ্জার) কে ২৫ পিচ ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে।
এ প্রতিবেদন লেখা পর্যন্ত গ্রেফতারকৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।
এ ব্যাপারে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম একুশে মিডিয়াকে জানান, নড়াইলে ইয়াবা ব্যবসার সাথে জড়িত কোনো ব্যক্তিকেই ছাড় দেওয়া হবে না। এরই ধারাবাহিকতায় ডিবি পুলিশ অভিযান চালিয়ে ২৫ পিচ ইয়াবাসহ এক মাদকব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। পুলিশের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি গণমাধ্যমকর্মীদের জানান।

একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages