একাদশ জাতীয় সংসদ নির্বাচনের চূড়ান্তভাবে প্রস্তুত নির্বাচন কমিশন-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 1 November 2018

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের চূড়ান্তভাবে প্রস্তুত নির্বাচন কমিশন-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, ষ্টাফ রিপোর্টার-ঢাকা:
একাদশ জাতীয় সংসদ নির্বাচন দিতে চূড়ান্তভাবে প্রস্তুত নির্বাচন কমিশন। জাতীয় নির্বাচন নিয়ে কমিশনের প্রস্তুতিতে সন্তুষ্টি প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ।
বৃহস্পতিবার বঙ্গভবনে প্রধান নির্বাচন কমিশনার ও অন্য চার কমিশনারের সঙ্গে  বৈঠকের সময় রাষ্ট্রপতি এই সন্তুষ্টির কথা জানান। বৈঠক শেষ  সিইসি কে এম নুরুল হুদা সাংবাদিকদের এ কথা বলেন।
তিনি আরও বলেন, আসন্ন নির্বাচন নিয়ে ভোটার তালিকা, কতোগুলো ভোটকেন্দ্র হবে এবং ভোটের নিরাপত্তা এসব বিষয় নিয়ে রাষ্ট্রপতির সঙ্গে আলোচনা হয়েছে। তবে নির্বাচনের তারিখ বা তফসিল নিয়ে কোনো আলোচনা হয়নি। ৪ নভেম্বর কমিশনের বৈঠকে তফসিল বিষয়ে আলোচনা করা হবে। সেখানেই সিদ্ধান্ত কবে তফসিল ঘোষণা হবে।
সাংবাদিক প্রশ্নের উত্তরে সিইসি আরও বলেন, বিএনপির গঠনতন্ত্র বিষয়ে হাইকোর্টের নির্দেশনা নিয়েও আগামী কমিশন বৈঠকে সিদ্ধান্ত নেয়া হবে। সংবিধান অনুযায়ীই নির্বাচন হবে।
চলমান সংলাপ বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার বলেন, চলমান সংলাপ নির্বাচনের তফসিল ঘোষণার ক্ষেত্রে কোনো প্রভাব ফেলবে না। আমরা আমাদের মতো করে তফসিল ঘোষণা করবো। নির্বাচনে সব দল অংশ নেবে কিনা এমন প্রশ্নের উত্তরে সিইসি বলেন, রাজনৈতিক দলের নেতাদের উদ্দেশে আমাদের কিছু বলার নেই। বিশ্বাস আছে যে সবাই নির্বাচনে আসবে। একুশে মিডিয়া।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages