নড়াইল পুলিশ লাইনস্ স্কুল অভিভাবকের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 5 November 2018

নড়াইল পুলিশ লাইনস্ স্কুল অভিভাবকের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:
নড়াইল পুলিশ লাইনস্ স্কুলের শিক্ষার্থীদের মানোন্নয়নের লক্ষে বিদ্যালয়টির পরিচালনা পর্ষদ ও অভিভাবকদের নিয়ে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৫ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় বিদ্যালয়টির প্রধান শিক্ষক ফেরদৌসি খানমের আয়োজনে সভাপতিত্ব করেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পুনাকের সভানেত্রী নাহিদা আক্তার চৌধুরী সুমি, বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ, বিদ্যালয়টির শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, অভিভাবক-শিক্ষার্থীবৃন্দ।
গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা, সাংগঠনিক সম্পাদক বুলু দাস, ক্লাবের সকল সদস্যবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
মতবিনিময় ও আলোচনা সভা চলাকালে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম তাঁর বক্তব্যে বলেন, আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ। কাজেই এদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে তোলা খুবই জরুরি। শুধু শিক্ষকরাই নয়, অভিভাবকদেরকেও তাদের সন্তানদের শিক্ষার ব্যাপারে সজাগ থাকার জন্যও আহ্বান জানান তিনি। সেই সাথে শিশু বয়স থেকেই যাতে তারা মাদক, জঙ্গি ও সন্ত্রাসের দিকে আকৃষ্ট না হয় সেদিকে কঠোর নজরদারি রাখার জন্যও অভিভাবকদের অনুরোধ করেন।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages