সিরাজগঞ্জে নিজামুদ্দীন বিশ্ব মার্কাসের মূলধারার অনুসারীর প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপী পেশ। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 15 November 2018

সিরাজগঞ্জে নিজামুদ্দীন বিশ্ব মার্কাসের মূলধারার অনুসারীর প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপী পেশ। একুশে মিডিয়া


এম ডি হাফিজুর ররহমান, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি:
সিরাজগঞ্জে নিজামুদ্দীন বিশ্ব মার্কাসের মূলধারার অনুসারী তাবলীগ সাথীদের সিরাজগঞ্জ  জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার (১৫ নভেম্বর ১৮) সকালে সিরাজগঞ্জ জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকার হাতে স্মারকলিপি প্রদান করেন, নিজামুদ্দীন বিশ্ব মার্কাসের মূলধারার অনুসারী তাবলীগ সাথীদের পক্ষে জেলা মার্কাস মসজিদের শুরা সাথী মোঃ নুরুল ইসলাম, ডাঃ এসএম নাজিম উদ্দিন, প্রফেসর মুঞ্জুরুল করিম, আবু বক্কার সিদ্দীক ও এসএম ইউসুফসহ আরও অনেকেই।
এসময় তারা উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, ভারতের দিল্লিস্থ নিজামুদ্দীন বিশ্ব মার্কাস ও বিশ্ব আমীর হজরত মাওলানা সা’দ সাহেব (দা.বা) এর সার্বিক তত্ত্বাবধান ও দিকনির্দেশনায় পরিচালিত এই মেহনত সমগ্র পৃথিবিতে ব্যাপক প্রচার ও প্রসার লাভ করেছে। কিন্তু মূলধারা থেকে বিচ্যূত হওয়া কিছু সংখ্যক সাথী এই মেহনত কে স্বদেশী ও স্থানীয় মেহনতে রুপদানের চেষ্টা চালাচ্ছে। তারাই আমাদেরকে টঙ্গী ময়দানে জোড় এবং ইজতেমা করতে বাধা দিচ্ছে।
আগামী ৩০শে নভেম্বর থেকে ৪ঠা ডিসেম্বর ২০১৮ ইং তারিখে টঙ্গী ময়দানে জোড় ও ১১-১৩ জানুয়ারী ২০১৯ ইং তারিখে বিশ্ব ইজতেমা করতে চাচ্ছি। এ কারনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারক লিপি প্রদান করা হয়েছে।
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages