ইসিকে বিতর্ক এড়িয়ে চলার পরামর্শ: রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 1 November 2018

ইসিকে বিতর্ক এড়িয়ে চলার পরামর্শ: রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, ষ্টাফ রিপোর্টার-ঢাকা:
নির্বাচন কমিশনকে (ইসি) যেকোনো ধরনের বিতর্ক এড়িয়ে চলার পরামর্শ দিয়েছেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ।
বৃহস্পতিবার সিইসি কে. এম. নুরুল হুদার নেতৃত্বে পাঁচ সদস্যের কমিশন সদস্যরা বঙ্গভবনে রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎকালে তিনি এসব কথা বলেন। 
একই সঙ্গে তিনি নির্বাচনের কাজে প্রযুক্তির ব্যবহারে সতর্ক থাকার কথা জানিয়ে বলেছেন, এর ব্যাপকতার কারণে অপব্যবহারের যথেষ্ট সুযোগ রয়েছে।
রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন এ তথ্য জানান। 
বৈঠক শেষে তিনি জানান, সাক্ষাতের সময় সিইসি কেএম নূরুল হুদা একাদশ সংসদ নির্বাচনের সার্বিক প্রস্তুতি, সংসদীয় আসনের সীমানা পুনর্নিধারণ, নির্বাচনী এলাকাভিত্তিক ভোটার তালিকার প্রস্তুতিসহ অন্যান্য খুঁটিনাটি দিকগুলো তুলে ধরেন। 
প্রেসসচিব বলেন, নির্বাচন যাতে সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হয়, সে ব্যাপারে নির্বাচন কমিশনকে আন্তরিক প্রয়াস অব্যাহত রাখতে বলেন রাষ্ট্রপতি।
এদিকে একাদশ সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার আগে কমিশনের প্রস্তুতি সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করার রেওয়াজের অংশ হিসেবে ইসি সদস্যরা এই সাক্ষাতে অংশ নেন বলে জানিয়েছেন সিইসি কে. এম. নুরুল হুদা। বঙ্গভবন থেকে বেরিয়ে অপেক্ষমাণ সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা জানান। 
এ সময় তিনি আরও বলেন, আগামী ৪ নভেম্বর কমিশন সভায় একাদশ সংসদ নির্বাচনের তফসিলের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে। তবে ওই দিন তফসিল ঘোষণা না-ও হতে পারে। জাতির উদ্দেশে দেয়া সিইসির ভাষণের দিনেই তফসিল ঘোষণা করা হবে বলে জানান সিইসি। একুশে মিডিয়া।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages