দেশ ও জাতির উন্নয়নে নৌকার বিকল্প নাই: এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 8 November 2018

দেশ ও জাতির উন্নয়নে নৌকার বিকল্প নাই: এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি-একুশে মিডিয়া


মোঃ শাহরিয়ার কবির আকন্দ, গাইবান্ধা প্রতিনিধি:
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ৩১-গাইবান্ধা -৩ (পলাশবাড়ী - সাদুল্লাপুর) আসনে নির্বাচনী গণসংযোগ করেছেন জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসন ৩০৪ এর সংদস ও বাংলাদেশ কৃষক'লীগ কেন্দ্রীয় কমিটি'র যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি।
৮ নভেম্বর দিনব্যাপী বৃহস্পতিবার গণসংযোগ করার সময় এমপি বলেন, বিএনপি জামায়াতের দেশবিরোধী সকল ষড়যন্ত্র রুখে দিতে দলীয় নেতাকর্মীদের পাশাপাশি এলাকাবাসীকেও সজাগ থাকতে হবে।
রাষ্ট্র পরিচালনায় আওয়ামী'লীগ সরকার একটি সফল সরকার উল্লেখ করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য তিনি পলাশবাড়ী সাদুল্লাপুর বাসীর প্রতি আহ্বান জানান।
এমপি বলেন,যুগে যুগে দেশের উন্নয়নের একমাত্র মার্কা নৌকা,দেশ ও জাতির উন্নয়নে নৌকার বিকল্প নেই আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে ও বিশ্বরত্ন শেখ হাসিনার ঘোষিত ভিশন বাস্তবায়নে দলীয় নেতাকর্মীর পাশাপাশি সাধারণ ভোটারদের এগিয়ে আসার আহবান জানান তিনি।
উপজেলা সদরসহ বিভিন্ন ইউনিয়নের গ্রাম গঞ্জে,হাট বাজারে দলীয় নেতাকর্মীদের নিয়ে সাধারণ ভোটাদের নিকট গিয়ে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন,ও সরকারের উন্নয়ন কার্যক্রম সম্বলিত লিফলেট বিতরণ কালে এসব কথা বলেন।
এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন উপজেলা কৃষক'লীগ যুগ্ন আহবায়ক আমিনুল ইসলাম পাপুল, যুগ্ম আহবায়ক সাংবাদিক হামিদুল হক মন্ডল, উপজেলা মহিলা আওয়ামী'লীগের সভাপতি সাবিনা ইয়াসমিন ঝুনু, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সদস্য আশরাফুল ইসলাম তিতাশ,উপজেলা তাঁতী'লীগের সভাপতি আকতারুজ্জামান টিটু সহ উপজেলা আওয়ামী'লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরিশেষে তিনি পলাশবাড়ী সাদুল্ল্যাপুরের সর্বস্তরের জনগণের মঙ্গল কামনা করে সকলের দোয়া চেয়ে পূনরায় মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য,এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট প্রার্থনা করেন।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages