বিয়েতে এক দিনের প্রাসাদ ভাড়া ৪৩ লক্ষ টাকা!-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 19 November 2018

বিয়েতে এক দিনের প্রাসাদ ভাড়া ৪৩ লক্ষ টাকা!-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, বিনোদন রিপোর্ট:

ইতালির লেক কোমোতে বিয়ের পর মুম্বাইতে ফিরছেন বলিউড জুটি রণবীর ও দীপিকা পাড়ুকোন। তাদের বিয়ের পর এবার প্রিয়াঙ্কা-নিকের বিয়ে নিয়ে আলোচনা মেতে উঠছে বলি পাড়ায়। ডিসেম্বরের প্রথম দিনেই বিয়ের আসরে বসছেন অসম এ জুটি।
তবে দীপিকা-রণবীরের মতো বিদেশের মাটিতে নয়। বিদেশি প্রেমিকের সঙ্গে  গাঁটছড়া বাঁধার অনুষ্ঠান নিজ দেশেই করছেন প্রিয়াঙ্কা। রাজস্থানের যোধপুরের উমেদ ভবনে নিকের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন দেশি গার্ল।
উমেদ প্রাসাদের অন্দরমহল
বিয়েতেও মাত্র ২০০ জনকেই আমন্ত্রণ জানানো হবে বলে জানিয়েছে জিনিউজ। বোঝাই যাচ্ছে প্রিয়াঙ্কা-নিকের বিয়েতেও বাদ পড়ছেন বলিউডের বহু বড় তাবডকা ব্যাক্তিত্ব। জানা গেছে প্রাক্তন প্রেমিকদের এড়িয়ে যেতেই আমন্ত্রিতদের তালিকা ছোট করেছেন প্রিয়াঙ্কা।
এবার জানা যাক রাজস্থান যে উমেদ ভবন প্রাসাদে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আসর বসছে সেই উমেদ ভবন প্রাসাদের কথা। যদিও ইতিমধ্যে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে উমেদ ভবনের ছবি। তবে এই বিলাস বহুল উমেদ ভবন প্যালেসের ১ দিনের খরচ কত জানেন? জানলে অবাক হয়ে যাবেন। ৬০ হাজার ডলার। ভারতীয় মুদ্রায় হচ্ছে ৪৩ লক্ষ টাকা!
উমেদ প্রসাদের অন্দরমহল
বিলাস বহুল এই উমেদ ভবনের তৈরির পিছনের রয়েছে একটি ইতিহাস। এই উমেদ ভবন প্যালেসেটি মহারাজা উমেদ সিং এর তৈরি। ১৫ বছর ধরে ১ হাজারেরও বেশি কারিগর এই প্রাসাদটি তৈরি করেছিলেন। ১৯২৮ সালে এই প্রাসাদটি নির্মাণ কাজ শুরু হয়, যা শেষ হয় ১৯৪৩ সালে। জানা যায় ১৯২০ সালে ভয়াবহ খরার মুখে পড়েন যোধপুরের কৃষকরা। তাঁরা তখন মহারাজা উমেদ সিংয়ের দ্বারস্থ হন। মহারাজা উমেদ সিং কৃষকদের কর্ম-সংস্থানের জন্য এই প্রাসাদ নির্মাণ করেছিলেন। বর্তমানে তাজ হোটেলের তরফে এই প্রাসাদটিতে পাঁচতারা হোটেল চালানো হয়।
কিছুদিন আগে সারা বিশ্বের অন্যতম সেরা ১৫টি হোটেলের মধ্যে এটিকে অন্যতম বলে নির্বাচন করেন ট্রিপ অ্যাডভাইজাররা। এই প্রাসাদ বা হোটেলের অন্দরমহল এককথায় অনবদ্য ও অসাধারণ। তবে প্রিয়াঙ্কার বিয়ের অনুষ্ঠান উমেদ ভবন প্যালেসে হলেও তার সঙ্গীত ও মেহেন্দি সেরিমনির জন্য মেহেরানগড় দূর্গকে বেছে নেওয়া হয়েছে। সময়কাল সূত্র একুশে মিডিয়া রিপোর্ট।


একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages